Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Thursday 12 December 2013

বিএনপি না এলেও ৫ জানুয়ারি নির্বাচন :হানিফ


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি না এলেও সংবিধান অনুযায়ী ৫ জানুয়ারি সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
গতকাল বুধবার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুবউল আলম হানিফ আরও বলেছেন, বর্তমান সংবিধানের আলোকে নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে কোন দল অংশ নিল কিংবা নিল না, সেটা বিবেচ্য বিষয় নয়। নির্বাচনে জনগণের অংশগ্রহণই বিবেচ্য বিষয়।
এদিকে বিরোধী দলের অবরোধ চলাকালে গতকাল অবরোধবিরোধী মিছিল-সমাবেশ ও মানববন্ধন করেছে আওয়ামী লীগ ও বিভিন্ন দলসহ এসব দলের সহযোগী সংগঠনগুলো। এদিন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনের সামনে হরতাল-অবরোধের প্রতিবাদে জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বক্তব্য রাখেন। সংগঠনের সভাপতি সামছুল হক বকুলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন হাবিবুর রহমান সিরাজ, শুক্কুর মাহমুদ, সিরাজুল ইসলাম, মোল্লা আবুল কালাম, আমিনুল হক প্রমুখ। বঙ্গবন্ধু এভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নানা কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। যুবমৈত্রী জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে।
-সমকাল প্রতিবেদক   http://adf.ly/?id=353839