Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 9 March 2015

‘ফেসবুক স্ট্যাটাসে তো কারও নাম লিখিনি’ মম’র সঙ্গে শিহাব শাহীনের প্রেম



২০১৫ মার্চ ০৯ ১৩:০২:১৭
দ্য রিপোর্ট প্রতিবেদক : অভিনেত্রী জাকিয়া বারী মমর সঙ্গে নির্মাতা শিহাব শাহীনের প্রেমের সম্পর্ক রয়েছেএমন একটি খবর দীর্ঘদিন ধরেই শোবিজ অঙ্গনে আলোচিত হচ্ছিলরবিবার মমর দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে সেই আলোচনাটি আবারও সামনে চলে এলো

৮ মার্চ, নারী দিবসে মম লিখেন— “আমি জানতাম না আপনাকে, আজ ৩ বছর পর জানলাম আপনাকেআর সাথে এ-ও জানলাম যে আপনি এমন ই’…ভুল ছিলাম আমি, ভুল ছিল আপনার জন্য আমার ভালবাসা, কারণ নিখাদ আবেগকে আপনি ভুল ব্যাখ্যা করেছেনভাল থাকুনআমি একা আছি আর একাই ভাল থাকব
মমর এই স্ট্যাটাস নিয়ে দেশের একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর স্ট্যাটাসটি ডিলেট করে দেওয়া হয়তবে স্ট্যাটাসটির স্ক্রিন শটে এর সত্যতা পাওয়া যায়
এ বিষয়ে দ্য রিপোর্ট কথা বলে মমর সঙ্গেএ সময় প্রেমের বিষয়টি কৌশলে এড়িয়ে যান এ অভিনেত্রীমম বলেন, ‘এটা একান্ত আমার ব্যক্তিগত বিষয়আর ফেসবুক স্ট্যাটাসে আমি তো কারও নাম লিখিনিতাহলে শিহাব শাহীনের সঙ্গে আমার প্রেম ছিলএ বিষয়টি আসছে কেন?’
এদিকে শিহাব শাহীনের সঙ্গে মমর প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের২০১৩ সালের সেপ্টেম্বরে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হন লাক্স সুন্দরী জাকিয়া বারী মমমধ্যরাতে শিহাব শাহীনই মমকে হাসপাতালে ভর্তি করেন হাসপাতালের নিবন্ধন বইয়ে শিহাব শাহীনের নাম দেখার পর আলোচনায় আসে মম সঙ্গে নির্মাতা শিহাব শাহীনের প্রেমের বিষয়টি
যদিও মম ও শিহাব শাহীন দুজনেই এ বিষয়টি অস্বীকার করেছিলেনএ ঘটনার দেড় বছর পর আবারও পুনরায় আলোচনায় মম-শিহাব শাহীন প্রেমকাহিনীএবারও অস্বীকার করলেন মম
মমর দেওয়া ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন দ্য রিপোর্টকে বলেন, ‘আমি আসলে জানি না মম ফেসবুকে কী লিখেছেনআমি তো মম ফেসবুকে এমন কোনো স্ট্যাটাস দেখিনিআমি বিষয়টি জেনে তারপর কথা বলছি
পরবর্তীতে শিহাব শাহীনকে ফোন দিলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়প্রসঙ্গত শিহাব শাহীন নির্মিত ছুঁয়ে দিলে মনচলচ্চিত্রে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মমছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে
চ্যানেল আই লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে তারকাখ্যাতি পান অভিনেত্রী জাকিয়া বারী মমতিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন বর্তমানে একই বিশ্ববিদ্যালয় থেকে এমফিল করার প্রস্তুতি নিচ্ছেন
২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মম২০১১ সালের ২ মার্চ তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়মম-এজাজ মুন্না দম্পতির সন্তানের নাম আরিজ উদ্ভাস
তবে গুঞ্জন রয়েছে মম ও এজাজ মুন্না বর্তমানে আলাদা থাকছেন