Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Wednesday 25 December 2013

শাকিবের সঙ্গে এবার তিশা


গত বছর 'পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী' ছবিতে শাকিব খানের সঙ্গে জয়া আহসানের অভিনয় আলোচিত হয়। এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিশা বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিবের সঙ্গে। নাম 'প্রেম করে আমি মরবো'। গত সোমবার রাতে এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তারা। সাফিউদ্দিন সাফির পরিচালনায় এটি প্রযোজনা করছে ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনাল। রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য, সংলাপ নিয়ে এর দৃশ্যধারণ শুরু হবে আসছে ফেব্রুয়ারিতে।
তিশা এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর 'থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার' ও 'টেলিভিশন' ছবিতে কাজ করেছেন। এ ছাড়া প্রয়াত তারেক মাসুদের 'রানওয়ে' ছবিতে অতিথি চরিত্রে দেখা গেছে তাকে। 'প্রেম করে আমি মরবো' তার চতুর্থ ছবি। তিনি বলেন, 'বাণিজ্যিক ছবি বলতে কিছু বুঝি না। সবসময়ই ভালো গল্পের ছবিতে কাজ করতে চেয়েছি। এ ছবির গল্পটা অসম্ভব সুন্দর। চরিত্রটিও লোভনীয়। শাকিব খানের সঙ্গে এই ক'দিন ছবি নিয়ে আলোচনা করে বুঝেছি, ভালো কাজের জন্য তার দরদ অপরিসীম। চলচ্চিত্র ঘিরেই এখন আমার স্বপ্ন। এ কারণে শিগগিরই ছোট পর্দা থেকে ছুটি নেবো।'
'প্রেম করে আমি মরবো' ছবির সব ক'টি গান লিখেছেন কবির বকুল, সঙ্গীত পরিচালনায় শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। শাকিব বলেন, "এ বছর আমার মুক্তিপ্রাপ্ত সফল ছবির তালিকায় 'পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী' অন্যতম। ওই ছবির প্রায় সবাই আছেন 'প্রেম করে আমি মরবো'তে। এর গল্প, সংলাপেও নতুনত্ব আছে। দেশে এবং দেশের বাইরে কাজ করা হবে।"