Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Sunday 22 December 2013

'খালি মাঠে গোল দেখে কপাল চাপড়াচ্ছে বিরোধী দল'

কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর নিয়ে পাকিস্তান পার্লামেন্টের পদক্ষেপ বিষয়ে খালেদা জিয়ার নীরবতার কঠোর সমালোচনাও করেছেন শেখ হাসিনা।
'খালি মাঠে গোল দেখে কপাল চাপড়াচ্ছে বিরোধী দল'আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ আসনে প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার জন্য বিরোধী দলের অনুপস্থিতিকেই দায়ী করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
তিনি বলেছেন, "খালি মাঠ, ফাঁকা মাঠ, গোল তো হবেই। খেলা হচ্ছে মাঠে। কিন্তু খেলার মাঠের অপরদিকে খেলোয়াড় নেই, গোলকিপারও নেই। তাহলে তো আমরা গোল দিয়েই যাব। আর খালি মাঠে গোল হতে দেখে বিরোধী দল এখন কপাল চাপড়াছে।"
শনিবার রাজধানীর ফার্মগেটের কৃষিবদ ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় শেখ হাসিনা এ কথা বলেন।
একাত্তরের মানবতা বিরোধী অপরাধে আবদুল কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর নিয়ে পাকিস্তান পার্লামেন্টের পদক্ষেপ বিষয়ে বিরোধী দলীয় নেতা খালেদা জিয়ার নীরবতার কঠোর সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি বলেছেন, "বিএনপি নেত্রী এখন বলছেন উনি না-কি আন্দোলনের মাঠে নামবেন। তবে মাঠে নামার আগে এই নীরবতার জন্য জনগণের কাছে তাকে জবাবদিহি করতে হবে। উনি যেন জনগণকে সেই জবাব দিয়েই মাঠে নামেন।"
http://adf.ly/?id=353839