Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 2 June 2014

আত্মহত্যার চেষ্টা করেছেন স্বস্তিকা!


আত্মহত্যার চেষ্টা করেছেন স্বস্তিকা!
ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা ব্যানার্জি আত্মহত্যার চেষ্টা করেছেন। কাঁচের গ্লাস ভেঙে হাতের রগ কেটে এই চেষ্টা করেছিলেন তিনি।
শুক্রবার গভীর রাতে দক্ষিণ কলকাতার নিজের বাড়িতে এই ঘটনায় পরই তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন ধরে স্বামীর সাথে তার বিবাদ চলছিল বলে মিডিয়া পাড়ায় গুঞ্জন আছে।

শুধু তাই নয়, গুঞ্জন রয়েছে সম্প্রতি তিনি প্রখ্যাত নাট্য পরিচালক ও অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। যদিও এ সবই উড়িয়ে দিয়েছেন 'টেক ওয়ান' এ খোলামেলা অভিনয় করে অলোচিত-সমালোচিত নায়িকা স্বস্তিকা।
টালিউডের বিভিন্ন সূত্রে জানা যায়, স্বামীর সাথে সম্পর্ক ছেদ করে চিত্র পরিচলক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্বস্তিকা। সেই সম্পর্ক অবশ্য সম্প্রতি ভেঙে গিয়ে নাট্যকার সুমন মুখোপাধ্যায়ের সঙ্গেও জড়িয়ে পড়েন ৩৫ এ পা দেওয়া এই অভিনেত্রী। সম্প্রতি বিভিন্ন নাইটপার্টিতে তাকে সুমনের সঙ্গে দেখা গিয়েছে।

যদিও স্বস্তিকার দাবি, কারো সঙ্গে নাইটপার্টিতে ঘুরতে যাওয়া মানেই কি প্রেম-সম্পর্ক; বাজে কথা রটানোর মতো সমালোচকদের অনেক সময় আছে। কিন্তু এইসব নিয়ে ভাবার আমার কোনো সময় নেই।
সমালোচকরা বলছেন এসব কারণেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন স্বস্তিকা। তবে স্বস্তিকা ভক্তদের মন খারাপের কোন কারণ নেই আপাতত সুস্থ রয়েছেন তিনি৷ যেকোন সময় হাসপাতাল ত্যাগও করবেন।
যাকা