Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 2 June 2014

তাক লাগালেন 'সোনালী' ঐশ্বরিয়া!

    ৬৭তম কানের লাল কার্পেটে অ্যাশ
  • ৬৭তম কানে সাংবাদিকদের উদ্দেশ্যে অ্যাশ
    ৬৭তম কান উৎসবের লাল কার্পেটে হাঁটার ঠিক আগমুহূর্তে সাংবাদিকদের উদ্দেশ্যে পোজ দিলেন ঐশ্বরিয়া রাই
  • ৬৭তম কানে ঠোঁট রাঙিয়ে অ্যাশ
    চুল খোলা ঐশ্বরিয়া রাই বচ্চন ঠোঁটও রাঙিয়েছিলেন কার্পেটের লাল রঙে। মঙ্গলবার (২০ মে ২০১৪) ৬৭তম কান উৎসবে তোলা এই ছবি
  • ৬৭তম কানে মেয়ের দিকে তাকিয়ে অ্যাশ
    ‘মা কখনোই তোমাকে ভুলিনি’ – ৬৭তম কান উৎসবের লাল কার্পেটে হাঁটার সময় মেয়ের দিকে তাকিয়ে এই কথাই কি বলছিলেন ঐশ্বরিয়া রাই?
  • ৬৭তম কানে ঐশ্বরিয়া রাই
    সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের প্রত্যেকটি মুহূর্তই বন্দী করে রাখতে চাইছিলো সবাই। ছবিটি ৬৭তম কান উৎসবের লাল কার্পেটে হাঁটার সময় তোলা।
  • আবারও ঐশ্বরিয়া জ্বরে আক্রান্ত হলো সারা দুনিয়া! কানের বিখ্যাত লাল কার্পেটে হাঁটার সময় তোলা ছবি
  • ৬৭তম কানে মাছের মতো গাউনে অ্যাশ
    কোমর জড়িয়ে ছিলো গোল্ডেন কালারের মাছের মতো স্ট্রাইপ করা গাউন। পেছনে চড়ানো ছিটানো ‘গাউনের লেজ’। ঠিক এভাবেই ৬৭তম কান উৎসবে আলোকচিত্রীর ক্যামেরায় ধরা পড়েন ঐশ্বরিয়া রাই
  • ৬৭তম কানে মাছ সদৃশ গাউন পরে অ্যাশ
    কানের ‘লাল কার্পেটে’ হাঁটছেন ১২ বছর ধরে। তারপরও প্রতিবারই যেনো নতুনের মতো! এবারও কানে দেখা গেলো ঐশ্বরিয়া রাইকে। ‘মাছ সদৃশ’ এক গাউন পরে কান মাতালেন এই ভারতীয় কুইন
  • ৬৭তম কানে ঐশ্বরিয়া
    ৬৭তম কান উৎসবের দম বন্ধ করে দাঁড়িয়ে থাকার মুহূর্ত! যখন আশেপাশের প্রতিটি চোখ কেবল ঐশ্বরিয়ার দিকেই
৬৭ তম কান চলচ্চিত্র উৎসবে গিয়ে আবারো তাক লাগিয়েছেন চোখ ধাঁধানো সুন্দরী বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন।
মা হওয়ার পর যে কয়বার কান উৎসবে যোগ দিয়েছেন প্রতিবারই ঐশ্বরিয়াকে শুনতে হয়েছে মোটা হওয়ার সমালোচনা। এমনকি গতবারও মুটিয়ে যাওয়া ঐশ্বরিয়াকে তার সৌন্দর্য নিয়ে শুনতে হয়েছে নানা কথা। তবে এবার সব কথার জবাব দিলেন ‘সোনালী ঐশ্বরিয়া’। মঙ্গলবার সোনালী রঙয়ের রবার্তোর গাউন পড়ে খোলা চুলে কান-এর রেড কার্পেটে এসে দাড়ান ঐশ্বরিয়া রায়। দেখে মনে হচ্ছিলো এই মাত্রই সমুদ্র থেকে উঠে এসেছে কোনো এক মৎস্য কন্যা। কারণ গাউনের নিচের ঝালড়ের ছাটটা অনেকটা মৎসকন্যার পুচ্ছর মতো।
সোনালী রঙের গাউনের সাথে খুব কড়া কোন সাজ নেননি তিনি। ছিল না শরীর জুড়ে ভাড়ী অলঙ্কারও। হাতের আঙ্গুলে ছিল দুটো আংটি এবং বাঁ হাতে ছিল চিকন স্বর্ণের ব্রেসলেট।
এবারের কান উৎসবের সপ্তম দিনে মঙ্গলবার বিকেলে ‘টুডেজ ওয়ান নাইট' সিনেমার প্রিমিয়ার শোতে এসেছিলেন এই সাবেক বিশ্ব সুন্দরী। আর সেখানেই সবার নজর কেড়ে নেন তিনি।
সূত্র : ইনডিয়ান এক্সপ্রেস