Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 2 June 2014

ঘর ভাঙল চিত্রাঙ্গদার



ঘর ভাঙল চিত্রাঙ্গদারবলিউডের সেলিব্রিটি সুন্দরী চিত্রাঙ্গদা সিং ক্যারিয়ার শুরু করেছেন অনেকটাই বেশি বয়সে। তবুও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তাই ক্যরিয়ার ও সংসারের মধ্যে ক্যারিয়ারই বেছে নিলেন তিনি। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল, জ্যোতির সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টানতে যাচ্ছেন চিত্রাঙ্গদা। কিন্তু ব্যক্তিগত বিষয়টি নিয়ে মুখ খোলেননি ৩৭ বছর বয়সী এ তারকা অভিনেত্রী। অবশেষে তাঁর বিচ্ছেদের গুঞ্জন সত্যে পরিণত হলো। সম্প্রতি গুরগাঁও পারিবারিক আদালতে চিত্রাঙ্গদা ও জ্যোতির বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। একমাত্র ছেলে জরোয়ারের দেখভালের দায়িত্ব পেয়েছেন চিত্রাঙ্গদা। এক খবরে এ তথ্য জানিয়েছে জিনিউজ।
জ্যোতির সঙ্গে ২০০১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল চিত্রাঙ্গদা। কিন্তু ধীরে ধীরে তাঁর পেশাগত কাজের নেতিবাচক প্রভাব পড়ে তাঁদের সাজানো সংসারে। জ্যোতি চেয়েছিলেন চিত্রাঙ্গদা অভিনয় ছেড়ে দিয়ে ঘর-সংসারে মনোযোগী হোক। কিন্তু অভিনয় চালিয়ে যাওয়ার সিদ্ধান্তে অটল থাকেন চিত্রাঙ্গদা। এভাবে তাঁদের দাম্পত্য জীবনে টানাপোড়েন বাড়তে থাকে। শেষ পর্যন্ত তাঁরা দুজন মিলে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। গত বছরের মে মাসে গুরগাঁও পারিবারিক আদালতে তাঁরা বিচ্ছেদের আবেদন করেন।



জ্যোতি ও একমাত্র ছেলের সঙ্গে চিত্রাঙ্গদা (বামে)ডেস্ক রিপোর্টঃ
বিচ্ছেদ প্রসঙ্গে জানতে চাইলে চিত্রাঙ্গদার ভাষ্য ছিল, ‘এটা সত্য নয়। সম্পত্তি নিয়ে কিছু বিরোধ মেটানোর জন্য আমরা আদালতে গিয়েছিলাম। মূলত এ কারণেই আমাদের বিচ্ছেদের খবর রটানো হয়েছে।’ তিনি অস্বীকার করলেও অবশেষে থলের বিড়াল ঠিকই বেরিয়ে এসেছে। সত্যি-সত্যিই ভেঙে গেছে চিত্রাঙ্গদা-জ্যোতির দীর্ঘ ১৩ বছরের সংসার।