Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 2 June 2014

বলিউড তারকাদের যত শখ !



বলিউড তারকাদের যত শখ ! ডেস্ক রিপোর্ট 
রূপালী জগতের তারকারাও যে আমাদের মতোই সাধারণ মানুষ তা প্রমাণের জন্য তাদের অদ্ভুতুড়ে শৌখিনতাগুলোই যথেষ্ট। দেখে নিন ৭জন বলিউড তারকার অদ্ভুত শখঃ
১| প্রিয়াঙ্কা চোপড়াঃ অভিনয় আর গান দিয়ে দুনিয়া মাতিয়ে চলা প্রিয়াঙ্কা চোপড়ার শখ হচ্ছে ব্রান্ডের সব জুতা নিজের কালেকশনে রাখা। Christian Louboutins হতে শুরু করে Ferragamos হয়ে YSL কী নেই তার কালেকশনে। তবে তিনি সবচাইতে বেশী পছন্দ করেন Cinderella স্লিপার।
২|বিদ্যা বালানঃ জাতীয় পুরষ্কার প্রাপ্ত বিদ্যা বালানের শুরু থেকেই শাড়ির প্রতি একটু বিশেষ ঝোঁক ছিলো। পর্দার বাইরের সব অনুষ্ঠানেই তিনি শাড়ি পরে হাজির হতেন। শাড়ির প্রতি তার নেশা এতোটাই বেশি যে তিনি এখন পর্যন্ত ৮শ এর বেশি শাড়ি সংগ্রহ করে ফেলেছেন।
৩| জন এব্রাহামঃ জন এব্রাহামের আজকের অবস্থানের পেছনে যে “ধুম” ছবির অনেক অবদান রয়েছে তা জন নিজেও কয়েকবারই বলেছেন। জনপ্রিয় “ধুম” সিরিজের প্রথম ছবিতে তিনি চোরের ভুমিকায় অভিনয় করেন যে কিনা চুরি করত দিনে দুপুরে সুপার বাইকে চড়ে। বাস্তব জীবনেও জনের নেশা এই সুপার বাইক। ইতিমধ্যেই গোটা কয়েক সুপার বাইক তার গ্যারেজে জমা করে ফেলেছেন।
৪| বিপাশা বসুঃ জন এব্রাহামের সাবেক প্রেমিকা কলকাতার মেয়ে বিপাশা বাসুর নেশা হাত ঘড়ি সংগ্রহ করা। বলিউডের এই সেক্স সিম্বলের রয়েছ ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে যাবার জন্যে ভিন্ন ভিন্ন ডিজাইনের ব্রান্ডেড সব হাত ঘড়ি।
৫| আমিশা প্যাটেলঃ একসময়ের ব্যস্ত নায়িকা আমিশা প্যাটেলের নেশা ব্রান্ডেড ব্যাগ। তিনি ব্রান্ডেড ব্যাগের এতোই ভক্ত যে Gucci থেকে শুরু Chanel পর্যন্ত প্রায় সকল বিখ্যাত ব্রান্ডের ব্যাগই তার কালেকশনে রয়েছে, সেটাও ভিন্ন ভিন্ন রংয়ের আর ভিন্ন ভিন্ন ডিজাইনের।
৬| সালমান খানঃ বলিউডের দাবাং খান সালমানের পছন্দ সাবান ও পারফিউম  সংগ্রহ করা। সালমানের এমন শখের কারণ আজ অবধি কেউ বলতে পারেননি। সালমান খান নিজেও কখনো জানাননি।
৭|শাহরূখ খানঃ বলিউড বাদশা শাহরূখ খান জিন্স প্যান্টের অনেক বড় একজন ভক্ত। এতোটাই বড় যে তিনি এখনই প্রায় ১৫০০-এর বেশি জিন্স প্যান্টের গর্বিত মালিক!