Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 2 June 2014

রাগিণী রূপে সানি লিওন !


রাগিণী রূপে সানি লিওন ! ডেস্ক রিপোর্ট
বলিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় তারকা সানি লিওন। তার নতুন ছবি ‘রাগিণী এমএমএস টু’ মুক্তি পাওয়ার অনেক আগে থেকেই ভারতের পত্রপত্রিকা মুখরিত হয়ে উঠেছে। ভারতের চ্যানেলগুলোতেও প্রতিনিয়ত তাকে দেখা যাচ্ছে। থ্রিডি ফরম্যাটে নির্মিত হরর-থ্রিলারধর্মী ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি। এতে তার সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন করণ মেহরা। ছবিটি পরিচালনা করছেন ভূষণ প্যাটেল। এটি ২০১১ সালে ‘রাগিণী এমএমএস’ ছবির দ্বিতীয় সংস্করণ।
সম্প্রতি ইউটিউবে ছবির ট্রেইলর মুক্তি পেয়েছে। আর এ ট্রেইলরকে ঘিরে ভারতজুড়ে শুরু হয়েছে তোলপাড়। এরই মধ্যে ট্রেইলরে ২০ লাখ হিট পড়েছে। ছবির ট্রেইলরে সানিকে বেশ খোলামেলা পোশাকে উপস্থাপন করা হয়েছে। তিন মিনিট পাঁচ সেকেন্ডের এই ট্রেইলরটি একাধারে ভৌতিক এবং উত্তেজক। ছবির প্রচারণার জন্য ট্রেইলরটিকে বিভিন্ন আন্তর্জাতিক প্রাপ্তবয়স্কদের সাইটেও পোস্ট করা হয়েছে। এতে বোঝা যায়, নির্মাতা-প্রযোজকরা সানি লিওনের পর্নোস্টার ইমেজটিকে কাজে লাগাতে চাইছেন।
এ ছবিতে সানিকে পরিচালক স্নানঘরের একটি দৃশ্যে বক্ষদ্বয় অনাবৃত করার প্রস্তাব করেন। কিন্তু পর্নোস্টার হয়েও সানি লিওন এ প্রস্তাব ফিরিয়ে দেন। এ কারণে পরিচালক এক প্রকার বাধ্য হয়েই কৃত্রিমভাবে নগ্ন আবহ তৈরির সিদ্ধান্ত নেন। তবে এতে সম্মতি দেন সানি। এ ছবিতে ছয় ঘণ্টা সময় নিয়ে করণ মেহরা সানি লিওনকে দিয়ে স্নানের একটি দৃশ্যের শুটিং করিয়ে নেন। ১৭টি আঙ্গিকে এ দৃশ্যটি ধারণ করা হয়। এ প্রসঙ্গে ভূষণ প্যাটেল বলেন, ‘দর্শকরা এ ছবিতে সানির নতুন রূপ দেখতে পাবেন। যা অশ্লীল নয়; কিন্তু আবেদনময়ী। এ ছবিতে সানি ‘বেবিডল’ গানে নেচেছেনও। গানটির জন্য ১০ দিন মহড়া দিয়েছেন তিনি। এ ছবিতে তাকে একাধিক অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে।’
সানি লিওন একজন সাবেক পর্নোস্টার হলেও বলিউডে অভিনয়ের ক্ষেত্রে তারকা ইমেজ ধরে রাখতে চাইছেন। এ কারণে তার এ ছবির ট্রেইলরে যৌনতার ছড়াছড়ির বিষয়টিতে তিনি খুশি নন বলে জানিয়েছেন। ‘রাগিণী এমএমএস টু’ ছবির ট্রেইলরে অভিনেত্রী হিসেবে পারফরম্যান্সের চেয়ে তার দৈহিক সৌন্দর্যের দিকেই বেশি নজর দেয়া হয়েছে বলে মনে করছেন সানি।
একটু পেছনে ফিরে দেখা যাক। ২০১১ সালে ‘বিগ বস ৫’ রিয়েলিটি শো’র মাধ্যমে ভারতীয় বিনোদন মাধ্যমে যাত্রা শুরু করেন পাঞ্জাবি বংশোদ্ভূত কানাডীয় মডেল ও পর্নোস্টার সানি লিওন। ২০১২ সালে মহেশ ভাটের চিত্রনাট্য ও পূজা ভাটের পরিচালনায় ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। প্রথম ছবিতে সাফল্য পাওয়ায় বলিউডের নির্মাতাদের মধ্যে তাকে নিয়ে কাজের আগ্রহ বাড়তে থাকে। একাধিক ছবিতে অভিনয়ের প্রস্তাব পান সানি। এর পরিপ্রেক্ষিতে বলিউডে নিয়মিত হওয়ার লক্ষ্যে কানাডা ছেড়ে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে ভারতে স্থায়ীভাবে বসবাস শুরু করেন তিনি।
http://adf.ly/?id=353839