Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 2 June 2014

বলিউড তারকাদের আয়-রোজগার


বলিউড তারকাদের আয়-রোজগার ডেস্ক রিপোর্ট
জনপ্রিয় তারকাদের অর্থ-সম্পত্তি নিয়ে সবারই কম বেশি জানার আগ্রহ রয়েছে। ছবিপ্রতি কিংবা স্টেজ শো থেকে নামিদামি তারকারা কত আয় করেন, তা নিয়েও জরিপের শেষ নেই। ভক্তদের কৌতূহল মেটাতে বলিউড জনপ্রিয় কয়েকজন তারকার সাম্প্রতিক আয়ের হিসাব তুলে ধরা হলোঃ
শাহরুখ খান : বলিউড কিং শাহরুখ ছবিপ্রতি ৪০ কোটি রুপি নেন। এর সঙ্গে আবার ছবির লাভের একটি অংশও পান তিনি। প্রতিটি বিয়ের অনুষ্ঠান ও স্টেজ শোর জন্য নেন তিন কোটি রুপি। তাছাড়া যে কোনো অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে ১-২ কোটি রুপি সম্মানী নেন।
সালমান খান : শাহরুখের সঙ্গে পাল্লা দিয়ে সালমানও ছবিপ্রতি ৪০ কোটি রুপি নেন। বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হয়ে গেলে ২-৩ কোটি রুপি দাবি করেন।
হৃতি্ক রোশন :কৃষ‘খ্যাত এ তারকা প্রতি ছবি থেকে ২৫ কোটি রুপি নেন। বিয়ের অনুষ্ঠান ও স্টেজ শোর জন্য নেন দুই কোটি রুপি। বিশেষ অনুষ্ঠানগুলোয় অতিথি হিসেবে উপস্থিত হয়ে নেন দেড় কোটি রুপি।
অক্ষয় কুমার : ছবিপ্রতি নেন ৩৫ কোটি রুপি। বিয়ের অনুষ্ঠান ও স্টেজ শোর জন্য নেন আড়াই কোটি রুপি।
রণবীর কাপুর : প্রতিটি ছবি থেকে ২০ কোটি রুপি নেন। স্টেজ প্রোগ্রামের জন্য সম্মানী পান দুই কোটি রুপি।
রণবীর সিং : প্রতি ছবি থেকে ১০ কোটি রুপি নেন। স্টেজ শোর জন্য নেন এক কোটি রুপি।
কারিনা কাপুর : প্রতি ছবি থেকে আট কোটি রুপি সম্মানী পান। বিশেষ কোনো অনুষ্ঠানে অতিথি হলে ১-২ কোটি রুপি ঝুলিতে পোরেন।
প্রিয়াংকা চোপড়া : সাবেক এ বিশ্বসুন্দরী ছবিপ্রতি ৭ কোটি রুপি পান। প্রতিটি বিয়ের অনুষ্ঠান ও স্টেজ শোর জন্য নেন আড়াই কোটি রুপি। কোন অনুষ্ঠানে অতিথি হিসেবে গেলে এক থেকে দেড় কোটি রুপি সম্মানী পান।
দীপিকা পাডুকোন : ছবিপ্রতি ৮ কোটি রুপি নেন। তবে ইদানীং তিনি ১০ কোটি রুপি দাবি করছেন বলে জানা গেছে।
ক্যাটরিনা কাইফ : বলিউড কা হটগার্ল খ্যাত এ অভিনেত্রী ছবিপ্রতি ৬-৭ কোটি রুপি নেন। প্রতিটি বিয়ে ও স্টেজ শোর জন্য নেন ২-৩ কোটি রুপি। কোনো অনুষ্ঠানে একবার চেহারা দেখিয়েই কোটি রুপি ঝুলিতে পোরেন।
আনুশকা শর্মা : প্রতি ছবি থেকে ছয় কোটি রুপি সম্মানী পান। বিয়ের অনুষ্ঠান ও স্টেজ শোর জন্য নেন ৭০ লাখ রুপি। কোনো অনুষ্ঠানে অতিথি হওয়ার প্রস্তাব পেলে ৫০ লাখ রুপি দাবি করেন।
http://adf.ly/?id=353839