Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 2 June 2014

নিউ ইয়র্কে নগ্ন হয়ে হাঁটলেন স্কট উইলস

bino

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নগ্ন ছবির পোস্ট করেছিলেন হলিউড অভিনেতা ব্রুস উইলস এবং ডেমি মুরের মেয়ে স্কট উইলস। কিন্তু ওই কাণ্ডে স্কটের একাউন্টটি বন্ধ করে দেয় ইন্সটাগ্রাম। এরপর তিনি আরেকটি একাউন্ট খোলেন। নগ্নতার অভিযোগে সেই একাউন্টও বন্ধ করে দেয় ইন্সটাগ্রাম কর্তৃপক্ষ। তাই স্কট এক অভিনব প্রতিবাদও করে বসলেন। নগ্ন হয়ে হাঁটলেন সারা নিউ ইয়র্ক সিটি জুড়ে। আর ওই ছবি পরে পোস্ট করলেন টুইটারে। তিনি ইন্টাগ্রামের নগ্নতা বিরোধী নীতির বিপরীতে ইন্সগ্রাম বন্ধেরও দাবি জানিয়েছেন। তিনি বলেন, ইন্সটাগ্রাম তার একাউন্ট বন্ধ করে নীতিমালা বিরোধী কাজ করেছে।
নগ্ন হয়ে হাঁটার একটি ছবিতে তিনি ক্যাপসন লিখেছেন, “ইন্সটাগ্রাম কি দেখতে পাচ্ছো? নগ্নতা নিউ ইয়র্কে বৈধ কিন্তু ইন্সটাগ্রামে নয়।” তিনি আরও বলেছেন, “আমার স্বাচ্ছন্দের যায়গা আমার শরীর। আমার উন্মুক্ত শরীর দেখে কে কি বলবেন তাতে আমার কিছু যায় আসে না। আর আমি কাউকে এই ছবি দেখার জন্যে চাপও দিচ্ছি না। কারো ভাল না লাগলে আমাকে আন ফলো করে দিতে পারো।”