Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Friday 8 November 2013

দীপিকার দুই অভিভাবক

শাহরুখ ও ফারাহ তাকে মা-বাবার মতোই আগলে রাখেন বলে জানিয়েছেন দীপিকা পাড়ূকোন।
আনন্দ প্রতিদিন ডেস্ক
দীপিকার দুই অভিভাবকফারাহ খানের পরিচালনায় 'ওম শান্তি ওম' চলচ্চিত্রে শাহরুখ খানের নায়িকা হয়ে বলিউডে পথচলা শুরু হয়েছিল দীপিকা পাড়ূকোনের। শাহরুখ ও ফারাহ তাকে মা-বাবার মতোই আগলে রাখেন বলে জানিয়েছেন তিনি।
শাহরুখের সঙ্গে তার নতুন ছবি 'চেন্নাই এক্সপ্রেস' তো এ বছর বলিউড বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে। এবার শাহরুখের সঙ্গে তিনি জুটি বেঁধেছেন 'হ্যাপি নিউ ইয়ার' ছবিতে। এটি পরিচালনা করছেন ফারাহ খান।
তাই কাজ চলাকালে চারপাশে পারিবারিক আবহ পেয়েছেন জানিয়ে দীপিকা বলেন, 'শাহরুখ ও ফারাহ দু'জনই আমাকে গর্বিত মা-বাবার মতো আগলে রাখেন। বলিউডে তারাই আমার অভিভাবক।'
এদিকে দীপিকা পাড়ূকোন এখন সঞ্জয়লীলা বানশালি পরিচালিত 'রাম-লীলা'র [রণবীর সিং] প্রচার করছেন। এরই মধ্যে তিনি শেষ করেছেন আরেকটি ছবির কাজ। এর নাম 'ফাইন্ডিং ফ্যানি ফার্নান্দেজ'। হোমি আদাজানিয়ার পরিচালনায় ছবিটি তৈরি হয়েছে ইংরেজি ভাষায়। এতে তার সহশিল্পী অর্জুন কাপুর [ইশাকজাদে, আওরঙ্গজেব]।
২৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেছেন, 'গোয়ায় পুরো কাজ করেছি। দুই দিন আগেই সব কাজ শেষে মুম্বাই ফিরেছি।' এর আগে শাহরুখ খান, রণবীর কাপুর, রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করেছেন।
অর্জুনের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? উত্তরে দীপিকা বলেন, 'ওর সঙ্গে কাজ করা কিছুটা অদ্ভুত মনে হয়েছে। ওকে অনেক বছর ধরেই চিনি। শৈশবে অনেক মোটা ছিল ও। আমাদের বন্ধুমহলেরই একজন ছিল অর্জুন। ও যে অভিনয়শিল্পী হতে পারবে কখনও ভাবিনি। মোটাসোটা একটা ছেলে এমন পাল্টে গেছে ভাবলে অবাস্তব মনে হয়। তবে ওর জন্য আমি সত্যিই গর্বিত ও খুশি।'