Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Tuesday 29 October 2013

আমি আমার মতোই খেলব

ক্রীড়া প্রতিবেদক
জ্বরের পর অবসন্নতা, সে সঙ্গে দুর্বল শরীরে মুখে স্বাদ লাগছে না কোনো খাবারই। ঠিক এ কারণেই টেস্ট সিরিজ শেষে দু'দিন অনুশীলন করতে পারেননি মুমিনুল হক সৌরভ। তবে গতকাল যথারীতি নেটে ঘাম ঝরিয়েছেন। আজকের ম্যাচের জন্য নিজেকে প্রস্তুতও করে নিয়েছেন। 'শরীর এখন বেশ ভালো। ঠিকমতো খেতেও পারছি। শক্তিও পাচ্ছি বেশ।' গতকাল ইনডোর থেকে মূল স্টেডিয়ামে ঢোকার মুখে কাছে এগিয়ে আসা সাংবাদিকদের এভাবেই আশ্বস্ত করেছেন মুমিনুল। 'আমি জানি, আপনারা এটাই জানতে চাইবেন, আমার শরীর এখন কেমন? ওয়ানডেতে কী হবে, সেটাও জিজ্ঞাসা করবেন?' মুচকি হাসির পরই কথার পিঠে নিজেই উত্তর দিয়েছিলেন মুমিনুল। 'টেস্ট কিংবা ওয়ানডে, আমি সব ফরম্যাটেই নিজের খেলাটা ধরে রাখার চেষ্টা করি। আমি আমার মতোই খেলব। তবে দলের প্রয়োজনে যে কোনো পরিস্থিতিতে ব্যাটিং করতে প্রস্তুত আমি।' মুমিনুলের এ আত্মবিশ্বাসই বলে দেয়, ওয়ানডেতে নামার আগে সত্যিই ফিট হয়ে গেছেন দলের নির্ভরযোগ্য এ ব্যাটসম্যান।