Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Thursday 16 April 2020

ফের অভিযোগ উর্বশী রাউতের বিরুদ্ধে

কিছদিন আগেই একজন মার্কিন লেখকের কাছ থেকে ‘প্যারাসাইট’ ছবির রিভিউ হুবহু টুকে দেওয়ার অভিযোগ উঠেছিল উর্বশী রাউতেলার বিরুদ্ধে। এবার তিনি সিদ্ধার্থ মালহোত্রার টুইট নকল করলেন। আর এ নিয়ে ফের বিতর্ক তৈরি হয়েছে অভিনেত্রীকে ঘিরে। তবে এবার ‘হুবহু’ কপি-পেস্টের অভিযোগ ওঠেনি তার বিরুদ্ধে। সিদ্ধার্থের  টুইট নকল করলেও তার মধ্যে নিজের মতো কয়েকটি শব্দ যোগ করেছেন তিনি। বাদও দিয়েছেন কয়েকটি শব্দ। ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। লকডাউন যাতে ঠিকভাবে মেনে চলা হয়, তা দেখতে দিনরাত এক করে মুম্বইয়ের রাস্তায় নজরদারি চালাচ্ছে পুলিশ।
মোকাবিলায় যেভাবে চিকিৎসকদের পাশাপাশি পুলিশেরাও ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। লকডাউনের জেরে মায়ানগরীর রাজপথও শুনশান। জরুরি পরিষেবা ছাড়া রাস্তায় দেখা নেই কোনো গাড়ির। উর্দিতে শহরজুড়ে মোতায়েন রয়েছেন হাজারো পুলিশ। মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার। গোটা শহর যখন সচেতনতার চাদরে মুড়েছে তখন তাদের কিন্তু ছুটি নেই। বিরাম নেই। কর্তব্যে অবিচল। কখনো কোনো রোগিকে হাসপাতালে পৌঁছে দিচ্ছেন তো আবার কখনো বা কোনো সার্জেন্টকে দেখা যাচ্ছে অভুক্তদের মুখে খাবার তুলে দিতে।
দেশের স্বার্থে, দশের স্বার্থে উদয়াস্ত কর্তব্যে অবিচল থাকা সেই পুলিশদেরই অভিনবভাবে কুর্নিশ জানালেন বলিউড তারকারা। এ তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রাও। টুইটারে তিনি লিখেছেন, ‘এই সময়টা মুম্বইয়ের পুলিশকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানোর সময়। তারা তাদের পরিবারকে বাড়িতে রেখে আমাদের সুরক্ষার জন্য নিরলস পরিশ্রম করছেন। আপনারা সত্যিই হিরো। ধন্যবাদ মুম্বই পুলিশ।’ সিদ্ধাথের এই টুইটই নকল করে বিতর্কে পড়লেন উর্বশী রাউতেলা।