Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Thursday 16 April 2020

তমা মির্জাকে জরিমানা

ভ্রাম্যমাণ আদালতে গতকাল বুধবার জরিমানা গুনতে হলো চিত্রনায়িকা তমা মির্জাকে। সন্ধ্যার পর বের হওয়ার কারণে তাকে এ জরিমানা দিতে হয়। বুধবার (১৫ এপ্রিল) রাজধানীর মৌচাক মোড়ের সামনে তাকে  এ দণ্ড দিয়েছেন ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় তার মুখে মাস্কও ছিল না। 
এদিন শাহবাগ, হাতিরপুল কাঁচাবাজার ও মগবাজার মোড় এলাকায় অভিযানে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঢাকা মহানগর পুলিশের রমনা অঞ্চলের সহকারী কমিশনার (এসি) শেখ মোহাম্মদ শামীমের সহায়তায় অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা। মাস্ক না পরায় তমাকে ৫ শ টাকা জরিমানা করা হয়।আইফোন জিতেতে ক্লিক করুন  
জানা যায়, একটি বেসরকারি টিভির অনুষ্ঠানের শুটিং শেষে ফেরার সময় আদালত তাকে জরিমানা করেন। বিষয়টি নিয়ে তমা মির্জা বলেন, একটি চ্যানেলে আমার একটি অনুষ্ঠানের রেকর্ড ছিল।সেটি শুরু হতে সময়ে লেগে যায়। রেকর্ড শেষ করে ছয়টার দিকে আমি আমার গাড়ি করে বাসায় যাচ্ছিলাম। মৌচাক মোড়ে ভ্রাম্যমাণ আদালত আমার গাড়িটিকে দাঁড় করায়।
দেরির কারণসহ এটিও বলি, যেহেতু সন্ধ্যার পর আমি বাইরে, এটা আমার অপরাধ। তাই আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমার যেকোনও শাস্তি মেনে নেব। তারা আমাকে বেশ সহযোগিতাও করেন। এদিকে গাড়ি থেকে নামার সময় মাস্ক ছিল না তমার মুখে। আদালতের তরফ থেকে একটি মাস্ক উপহার দেওয়া হয় নায়িকাকে। 
আইফোন জিতেতে ক্লিক করুন তমা জানায়, মাস্ক ও গ্লাভস গাড়িতে ছিল। নিজের বাহন হওয়ায় এটি খুলে রেখেছি। প্রসঙ্গত, নায়িকা তমা মির্জার অভিষেক হয় এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ ছবির মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি টিভিতে বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপনা করছেন তিনি।