Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Tuesday 4 August 2015

ভালো স্বামী ও শ্বশুরবাড়ি পেয়েছি : সারিকা

খায়রুল বাসার নির্ঝর, নিউজরুম এডিটর
বাংলানিউজটোয়েন্টিফোর.কম
সারিকা ও মাহিম/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম
সারিকা ও মাহিম/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম
Decrease font Enlarge font
‘আমরা বিয়ে করেছি গতকাল (১২ আগস্ট) রাতে। ওর নাম মাহিম করিম। পারিবারিক সিদ্ধান্তে বিয়েটা হুট করেই হয়েছে’- সংবাদমাধ্যমের সামনে এসে শুরুতেই বরকে পরিচয় করিয়ে দিলেন সারিকা।

১৩ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর প্লাটিনাম সুইটস রেস্তোরাঁয় নিজের বিয়ের কথা জানাতে সংবাদমাধ্যমকে আমন্ত্রণ জানান সারিকা। সঙ্গে ছিলেন তার বর মাহিম করিম। আগের দিন উত্তরা চার নম্বর সেক্টরে মাহিমের বাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

চুপিসারে বিয়ে কেনো করলেন জানতে চাইলে রসিকতার সুরে সারিকা উত্তর দেন, ‘শুভ কাজ আগে না জানিয়ে পরে জানানোই ভালো!’

আবার অভিনয়ে ফিরবেন কি-না প্রশ্নটি সারিকা তার বরের কাছে পাঠিয়ে দিয়ে বলেন, ‘এর উত্তর তুমি দাও!’ এরপর মাহিম বলেন, ‘ওর অভিনয়ে আমার কোনো আপত্তি নেই। বিনোদন অঙ্গন ভালো লাগে আমার। আমার বউ চাইলে নিয়মিত অভিনয় করতে পারবে। ওর অভিনয় আমার মা-ও পছন্দ করে। এদিক দিয়ে সম্পূর্ণ স্বাধীন থাকবে সারিকা।’

নতুন জীবন প্রসঙ্গে সারিকা বললেন, ‘ভালো স্বামী ও শ্বশুরবাড়ি পেয়েছি। এ ক্ষেত্রে আমি খুব ভাগ্যবতী। সময়-সুযোগ বুঝে অবশ্যই নাটক-টেলিছবিতে কাজ করবো।’

চলতি মাসেই মধুচন্দ্রিমা উদযাপনে দেশের বাইরে যাবেন নবদম্পতি। এ ক্ষেত্রে সারিকার পছন্দ মালদ্বীপ। আর মাহিম যেতে চান মালয়েশিয়া কিংবা শ্রীলংকায়। দেশে ফিরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করবেন বলে জানালেন সারিকা।

২০০৭ সালে সারিকাকে প্রথম দেখেন মাহিম করিম। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গত বছর। মাহিমের জন্ম পুরান ঢাকার লক্ষ্মীবাজারে। গত মার্চ থেকে তাদের বিয়ের কথাবার্তা শুরু হয় দুই পরিবারে। তখনই দু’জনে আংটিবদল করে রেখেছিলেন।

                                   সারিকা ও মাহিমকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ফেরদৌস।