Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Wednesday 31 December 2014

গ্ল্যামারেই বাজিমাত ববির

পর্দায় গ্ল্যামারাস উপস্থিতির কারণেই আলোচনায় ছিলেন ববি। পর্দায় তার খোলামেলা আবির্ভাব আলোচনার খোরাক জুগিয়েছে বছরজুড়ে। প্রতিদ্বন্দ্বী অপু যতই বলুন ‘ববির সিনেমা পরিবার নিয়ে দেখা যায় না’, ববি পাত্তা দেননি।
শাকিবের সঙ্গে তার দ্বিতীয় সিনেমা ‘রাজত্ব’ মুক্তি পায় বছরের শুরুতে। এ সিনেমাতে ‘তুমি ছাড়া কে আছে’ শিরোনামের একটি গানে শাকিবকে চুমু খেয়ে বিতর্কের সৃষ্টি করেন তিনি। ববি বলছেন, দৃশ্যটি গল্পের প্রয়োজনেই সংযোজিত হয়েছিল।
ঈদুল ফিতরে ‘হিরো-দ্য সুপারস্টার’ সিনেমাতে শাকিবের বিপরীতে আরেক নায়িকা হিসেবে পর্দায় বেশ সরব উপস্থিতিই ছিল তার। ঈদুল আযহাতে মুক্তি পাওয়া ‘আই ডোন্ট কেয়ার’ নিয়ে পরিচালক মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে অভিযোগ এনে ববি বলেছিলেন, পরিচালক তার ‘অজান্তে’ই সমুদ্রস্নানের দৃশ্য ‘ধারণ’ করেছেন। সিনেমার পোস্টারেও তাকে যথেষ্ট ‘অশালীনভাবে’ উপস্থাপন করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
সায়মনের সঙ্গে ‘স্বপ্নছোঁয়া’ সিনেমাটি বছরের শুরুতে মুক্তি পেয়েছে।  নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে ববি অভিনীত ‘অ্যাকশন জেসমিন’ সিনেমাটি। সিনেমাতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। আরও মুক্তি পাবে তার অভিনীত ‘ওয়ান ওয়ে’ সিনেমাটি।
মাহির মতোই ববিও নামছেন প্রযোজনায়। জানুয়ারিতেই তার প্রযোজিত প্রথম সিনেমাটির শুটিং শুরুর কথা জানিয়েছেন পরিচালক ইফতেখার চৌধুরী।