Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Wednesday 31 December 2014

নতুন বছরকে বরণ করতে তারাও প্রস্তুত



অরূপ রতন চৌধুরী॥
নতুন বছর বলে কথা। এমন দিনে যদি প্রিয় মানুষের কাছ থেকে কোনও উপহার পাওয়া যায়, বা কাউকে কোনও উপহার দেওয়া যায়, তবে তো এই দিনটি হয়ে উঠে আরও আনন্দময়। অারও পড়ুন এই প্রতিবেদনে-
হৃদয় খান: বিয়ের পর প্রথমবারের মতো থার্টি ফার্স্ট নাইট এবং নববর্ষ উদযাপন করতে যাচ্ছেন হৃদয়- সুজানা জুটি। পরিবার এবং কাছের মানুষদের সঙ্গেই কাটাবেন এই বিশেষ দিনটি। দুজনেই অপেক্ষা করছেন কে কাকে নববর্ষে কী উপহার দিবেন। হৃদয় ধারনা করছেন, তার জন্য যে কোনও চমক রাখছেন সুজানা।
মম: ছোট পর্দা থেকে ধীরে ধীরে বড় পর্দায় নিয়মিত হতে থাকা মম কারোর কাছে থেকে নববর্ষের উপহার না পেলেও দর্শকদের জন্য উপহার নিয়ে আসছেন ঠিকই। নতুন বছরের শুরুর দিকেই মুক্তি পাবে 'ছুঁয়ে দিলে মন'। মম জানালেন, এটি নতুন বছরে দর্শকদের জন্য উপহার।
টয়া: বছরের শুরুর দিনটা পরিবারের সাথে কাটাবেন। পরিবারের সবার সাথে নববর্ষ উদযাপনটাকেই সেরা উপহার বলে মনে করেন তিনি।
নওশাবা: তিনি বেশ কয়েক বছর ধরে নববর্ষ উদযাপন করেন একটু অন্যভাবে। কারোর কাছে থেকে উপহার পান বা না পান, অন্যের জন্য ঠিকই উপহার কেনেন। তার সব উপহারই থাকে পথশিশুদের জন্য। কাছের কিছু বন্ধুবান্ধব মিলে টাকা জমিয়ে পথশিশুদের জন্য কাপড়, বই-খাতা এবং খাবার কিনে দেন।
মিশা সওদাগর: পুরো ডিসেম্বর জুড়েই মিশা ও তার পরিবার বিশেষ দিন উদযাপন করেন। তার স্ত্রী এবং দুই ছেলেরই জন্মদিন এ মাসেই। এমনকি তার বিবাহবার্ষিকীও এই ডিসেম্বরেই। এই সব বিশেষ দিন এবং নববর্ষ মিলিয়ে তার ঘরে উপহার আদান- প্রদান লেগেই থাকে পুরোটা মাস জুড়ে। অার ৪ জানুয়ারি হলো তার জন্মদিন। সে কারণে বছরের শুরুটাও তার চমৎকার কাটে।
নূর ইমরান মিঠু: 'পিঁপড়াবিদ্যা' চলচ্চিত্রের মাধ্যমে হঠাৎ করেই জিরো থেকে হিরো হয়ে যাওয়া নূর ইমরান মিঠুর জন্য বছরের শেষ দিন খুবই আনন্দের। তিনি অাছেন এখন নিজের গ্রামের বাড়িতে। বন্ধুদের সঙ্গেই সেখানে বছরকে বরণ করবেন।