Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Friday 5 December 2014

চলচ্চিত্রেও একসঙ্গে হিল্লোল-নওশীন

সিনেমায় বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য অভিনয় করা নিয়ে সমালোচিত হয়েছিলেন হিল্লোল-নওশীন দম্পতি। 
অভিনেতা হিল্লোল বলছেন, “সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি।”
আরও বললেন, "গল্পের প্রয়োজনে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রেও বেশ কটি অন্তরঙ্গ দৃশ্য থাকছে। গল্পটি ফুটিয়ে তুলতে হলে দৃশ্যগুলো রাখতে হবে।”
ইতোমধ্যে সিনেমাটির বেশকিছু দৃশ্যের শুটিং সম্পন্ন হয়েছে। ঢাকা ও ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে এই সিনেমার শুটিং চলছে।
শঙ্খ দাশগুপ্ত পরিচালিত ‘হ্যালো অমিত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক হওয়া হিল্লোল আরও অভিনয় করেছেন রেদওয়ান রণির ‘চোরাবালি’ ও রফিক শিকদারের ‘ভোলা তো যায় না তারে’ সিনেমাতে।
অন্যদিকে নওশীন অভিনয় করছেন শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রার্থনা’ চলচ্চিত্রে। এ ছাড়াও ‘সোয়াচান পাখি’, ‘দুদু ‍মিয়া’ এবং ‘হ্যালো অমিত’ নামে তিনটি সিনেমাতে অভিনয় করেছেন। 
চলচ্চিত্রের পাশাপাশি টেলিভিশনে নাটক নিয়েও ব্যস্ত হিল্লোল-নওশীন জুটি। একটি অনলাইন চ্যানেল চালুর প্রস্তুতি নিচ্ছেন তারা, যেখানে বাংলা নাটকগুলো প্রচার করা হবে।
এ প্রকল্প সম্পর্কে হিল্লোল গ্লিটজকে বলেন, “দর্শকদের মধ্যে বাংলা নাটক নিয়ে আগ্রহ রয়েছে। তারা আসলে সময় পাচ্ছে না বলে টিভিতে সেই নাটকগুলো দেখতে পারছে না। তারা পরে ইউটিউবে নাটকগুলো দেখে নিচ্ছে। তাদের সুবিধার জন্যই আমাদের এই অনলাইন প্রজেক্ট।”
হিল্লোল জানালেন, টিভিতে প্রচারিত হওয়ার পর চ্যানেলের অনুমতি নিয়েই নাটকগুলো তারা অনলাইনে প্রচার হবে। নির্মিতব্য পূর্ণদৈর্ঘ্য ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলোর টিজার বা ট্রেইলারও প্রচার করবেন বলে জানালেন।
হিল্লোল-নওশীন জুটি এখন ‘ক্ষণিকালয়’ ও ‘থ্রি কমরেডস’ ধারাবাহিকে অভিনয় করছেন।