Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Wednesday 29 October 2014

কলকাতা থেকে মাহির ভিডিও প্রকাশ (ভিডিওসহ)


বিনোদন প্রতিবেদক॥
কলকাতার ‘রোমিও-জুলিয়েট’ ছবিতে কাজ করছেন মাহিয়া মাহি। সেজন্য বেশ কয়েকদিন ধরেই সেখানে অবস্থান করছেন। তবে ১৩ অক্টোবর একদিনের জন্য দেশে এসে অাবার সেখানে তিনি ফিরেও গেছেন। বলা যায়, ভক্ত ও স্বজনদের সঙ্গে তার একরকম যোগাযোগ বিচ্ছিন্নই! তাই বলে তিনিও বসে নেই। নতুন বুদ্ধিও এঁটেছেন এ নায়িকা। ভক্তদের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে সেখান থেকে তিনি ভিডিওবার্তা প্রকাশ করেছেন।
ভিডিওর শুরুতেই মাহি বলেন, ‘ময়নামতি মোবারক। ছবিটি আমার কাছে ঈদের মতোই আনন্দের, তাই এটি বলছি। ‘অনেক সাধের ময়না’ ছবিটি ‘ময়নামতি’র রিমেক। আর আমি বেশ ভয়ে আছি। কারণ, সে যুগে রাজ্জাক স্যার, কবরী ম্যাডাম যেভাবে অভিনয় করেছেন, আমি তাদের ধারে-কাছেও যেতে পারব না।’
ভিডিওবার্তায় তিনি দর্শকের হলে এসে ছবিটি দেখারও অনুরোধ করেন।
মুঠোফোনে মাহি বাংলা ট্রিবিউনকে জানান, ৭ নভেম্বর মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘অনেক সাধের ময়না’। তাই অগ্রিম শুভেচ্ছাবার্তা হিসেবে এই ভিডিও। অারও জানান, ছবিটি মুক্তির আগমুহুর্তে দেশে ফিরবেন। প্রেক্ষাগৃহে দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখতে চান।
জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক সাধের ময়না’ ১৯৬৯ সালে নির্মিত কাজী জহীরের কালজয়ী ছবি ‘ময়নামতি’ অবলম্বনে তৈরি করা হয়েছে। সোনালি দিনের জুটি রাজ্জাক-কবরীর ছায়া চরিত্র হিসেবে অাছেন বাপ্পি-মাহি। এতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। অার ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।
ভিডিও’র লিংক- http://www.facebook.com/video.php?v=812426895446723