Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Friday 17 October 2014

ফাঁস হলো আন্দালিব রহমান পার্থের ভয়ঙ্কর নারী কেলেঙ্কারি!


indexহ্যালোটুডে ডেস্ক : নীতি কথায় পরিবেষ্টিত থাকা ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ ফেঁসে গেলেন। নেতৃত্বের পাঁচটি অপরিহার্য গুনাবলীর মধ্যে থাকা সততা, দক্ষতা, দূরদৃষ্টি, দেশপ্রেম ও চরিত্র নিয়ে বড়াই করার মতো দেশে নেতার অভাব থাকলেও রাজনীতিতে তারুণ্যের অহংকার বলে খ্যাত ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থের বহুগামী নারী আসক্তির প্রমাণ মিলেছে।
এক ছদ্মবেশী চরিত্রহীন পুরুষ তিনি। দেশে শুধুমাত্র নিজের অফিসে এবং দেশের বাইরে অযুত নারীর সঙ্গে তাঁর সেক্স সম্পর্কের নানান অনৈতিকতার খবর এখন গণমাধ্যমে।
এক নজরে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ
বাবা প্রয়াত রাজনীতিক নাজিউর রহমান মঞ্জু। যিনি শেষ জীবনে আরেকটি জাতীয় পার্টি করার দুঃসাহস দেখিয়েছিলেন। কথিত আছে, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের আমানতের প্রায় হাজার কোটি টাকা আত্মসাত করেই একটা নতুন রাজনৈতিক দল করেন নাজিউর রহমান মঞ্জু।
যিনি মূলত নারী সরবরাহ করে এক সময় দোর্দণ্ড প্রতাপশালী সামরিক শাসক এরশাদের কাছেরজন হয়ে পড়েন। কিন্তু ১৯৯০ সালে হুসেইন মোহাম্মদ এরশাদ কে কারাগারে যেতে হলে সর্ব প্রথম গাদ্দারি করেন এই নাজিউর রহমান মঞ্জু।
বিদেশ থেকে বার এট ল নিয়ে বাংলাদেশে এক সময় তিনি পিতার পদাংক অনুসরণ করে রাজনীতিতে এসেই চারদলীয় ঐক্য জোটে নাম লেখান। পিতার মৃত্যুতে তিনি বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) এর নেতৃত্বে আসেন। ছোটবেলা থেকেই ডানপিঠে এবং অকাল পক্কতার অভিযোগে থাকা এই পার্থের আসল সাহস আসে দু’ভাবে।

যখন তিনি ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রভাবশালী রাজনীতিক শেখ হেলালের কন্যাকে বিয়ে করেন। আরেকটি বড় বিষয় হল, তিনি বর্তমানে ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা এবং অতি অবশ্যই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেক নজরে সর্বদাই থাকেন।
অত্যন্ত বাকপটু এই তরুন রাজনীতিকের মূল সম্বল হলো- প্রহসনের রাজনীতির সেরা শিশু শিল্পী হিসাবে চমৎকার করে টক শো এবং টেবিল টক এ নাটকীয় কায়দায় কথা বলেন- যা দেশের অনেকেই না বুঝে তাঁকে সমর্থন করতে থাকে। কিন্তু মাঠ পর্যায়ের বড় ধরনের বক্তব্য দিতে যেয়ে তাঁকে ঢাকাই ফিল্মের পার্শ্ব চরিত্রাভিনেত্রী কিম্বা খলনায়কের মতোই অংভঙ্গি করতে দেখা যায়।
যা একজন বড় রাজনীতিকের চরিত্রের সঙ্গে যায় না। টেবিলে হিট হলেও মাঠে ফ্লপ। কারণ নতুন প্রজন্ম রাজনীতিবিদ দের কাছ থেকে শিখতে চায়। কিন্তু ব্যারিষ্টার পার্থ বুকে হাত দিয়ে বলেন, আপনি অযুত মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করেন নি?
এদিকে এক অনুসন্ধানে দেখা গেছে, আইনজ্ঞ সেজে তিনি তাঁর অফিসে দিনের অধিকাংশ সময় পার করেন। এখানেই নিত্য নতুন সুন্দরী নারীদের আনাগোনায় মুখর থাকে তাঁর অফিস। তাঁর ছোট ভাই অত্যন্ত মেধাবী তরুন ড. আশিকুর রহমান শান্ত আসল প্রতিভা হলে তাঁকে এক রকম ঢেকে রেখেছিলেন এই আন্দালিভ পার্থ।
সম্প্রতি আশিকুর রহমান শান্ত কিছুটা খোলস ছেড়ে বের হয়ে আসার চেষ্টা করছেন। স্ত্রী’ কে খুব তটস্থে রাখেন পার্থ তাঁর ব্যক্তিত্ব দিয়ে। কিন্তু আওয়ামী শীর্ষ পরিবারের জানা উচিত তাদের জামাই কতটুকু চরিত্রবান?
সুত্র: বার্ডস আই
http://adf.ly/?id=353839