Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Friday 3 October 2014

কারিনার জায়গায় সাইফ হলে বিচ্ছেদের আবেদন করতেন!

a aহ্যালোটুডে ডেস্ক: সাজিদ খান পরিচালিত ‘হামসকলস’ ছবিতে অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ও পতৌদির নবাব সাইফ আলী খান। পুরোদস্তুর কমেডি ঘরানার ছবিটিতে অদ্ভুত রূপে দেখা যাবে বলিউডের অন্যতম জনপ্রিয় এ তারকা অভিনেতাকে।

সাইফকে দেখে সম্প্রতি কারিনার হাসতে হাসতে মাটিতে গড়াগড়ি খেওয়ার উপক্রম হল। সম্প্রতি সাজিদ খানের কমেডি সিনেমা ‘হামশকাল’র শুটিংয়ে ব্যস্ত সাইফ আলী খান। কিন্তু সেই সিনেমার শুটিংস্পটে উপস্থিত হন কারিনা আর স্বামীর বেশভূষা দেখে হাসি আটকে রাখতে পারলেন না এই অভিনেত্রী।
b
সিনেমার সাথে সম্পৃক্ত এক সুত্রে জানা যায়, সাইফ আলী খান তার অভিনব সাজ পোশাকে ভ্যান থেকে বের হলে তাকে দেখে হাসতে হাসতে গড়াগড়ি খেতে শুরু করেন তারই স্ত্রী কারিনা কাপুর। এমন হাস্যকর রূপ দেখে সাইফের স্ত্রী ‘হিরোইন’ তারকা কারিনা কাপুর খানের প্রতিক্রিয়া কেমন ছিল জানতে চাইলে সাইফ বলেন, ‘কারিনা তো আমাকে এমন অদ্ভুত রূপে দেখে হেসেই খুন। নিশ্চিত করেই বলতে পারি, কারিনার জায়গায় আমি হলে বিচ্ছেদের আবেদন করতাম।’
c
‘হামসকলস’ ছবির আরেক অভিনেতা রিতেশ দেশমুখের সঙ্গে মেয়ে সেজে রোমান্টিক একটি গানের দৃশ্যেও অভিনয় করেছেন সাইফ। অভিনয়ের সময় নিজের কিম্ভূতকিমাকার রূপ দেখে সাইফ নিজেও বিস্মিত। এ প্রসঙ্গে তাঁর সরল স্বীকারোক্তি, ‘গানের দৃশ্যটিতে রিতেশের সঙ্গে অভিনয় করে দারুণ লেগেছে। তাঁর সঙ্গে চমত্কার কিছু সময় কাটানোর সুযোগ আমার হয়েছে। সত্যিই তিনি অনেক আকর্ষণীয়।’
‘হামসকলস’ ছবিতে সাইফ ছাড়াও অভিনয় করেছেন রিতেশ দেশমুখ, বিপাশা বসু, তামান্না ভাটিয়া, এষা গুপ্তা, রাম কাপুর প্রমুখ। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২০ জুন।