Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 24 February 2014

মমতা প্রধানমন্ত্রী হলে আমাকে দেশছাড়া করবেন: তসলিমা

রোববার টুইটারে তিনি বলেন, "মমতা প্রধানমন্ত্রী হলে আমাকে দেশছাড়া করবেন।"
সমকাল ডেস্ক
মমতা প্রধানমন্ত্রী হলে আমাকে দেশছাড়া করবেন: তসলিমাপশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফের বিষোদ্গার করেছেন বাংলাদেশের বিতর্কিত নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন।
রোববার টুইটারে তিনি বলেন, "মমতা প্রধানমন্ত্রী হলে আমাকে দেশছাড়া করবেন।"
সামাজিক যোগাযোগের সাইট টুইটারে তসলিমা নাসরিন মমতার বিরুদ্ধে অভিযোগ করে বলেন, "তার বই প্রকাশ এবং তার লেখা নিয়ে মেগা সিরিয়ালের প্রচার মুখ্যমন্ত্রী নিষিদ্ধ করে দিয়েছেন। মুখ্যমন্ত্রীর রোষানলে পড়ার ভয়েই পশ্চিমবঙ্গের প্রকাশক-সম্পাদকরা এখন তার লেখা ছাপতে ভয় পান।"
অভিযোগে তসলিমা নাসরিন বলেন, "পশ্চিমবঙ্গে আমার লেখা ছাপা হয় না। কোনো সম্পাদক, প্রকাশক আমার লেখা ছাপতে ভয় পান। কারণ, আমার বই ছাপলে মুখ্যমন্ত্রী তাদের জীবন অতিষ্ঠ করে দেবেন। উনি আমার বই প্রকাশ ও আমার লেখা নিয়ে মেগা সিরিয়াল নিষিদ্ধ করে দিয়েছেন।"
কেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে পছন্দ করেন না, তার ব্যাখ্যাও তিনি দিয়েছেন টুইটারে।
তার কথায় মুসলিমরা তাকে ঘৃণা করে না, কিছু ধর্মান্ধ মানুষ তাকে ঘৃণা করে। নিজের সংখ্যালঘু ভোটব্যাংককে অটুট রাখতেই মুখ্যমন্তী তাকে অপছন্দ করেন বলে তসলিমার অভিযোগ।
পলাতক ২ জঙ্গির দাম ১০ লাখ
পলাতক ২ জঙ্গির দাম ১০ লাখ
শীর্ষ নিউজ ডটকম, ঢাকা : নিষিদ্ধ জঙ্গি সংঘঠন জামাতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর ছিনতাই হওয়া অপর দুই আসামির দাম পাঁচ লাখ করে দশ লাখ টাকা।

পুলিশের পক্ষ থেকে পূর্বে জেএমবি সদস্য সালাউদ্দীন ওরফে সালেহিন, জাহিদুল ইসলাম ওরফে বোমা মিজান আসামীকে ধরিয়ে দিতে পারলে ২ লক্ষ টাকা পুরষ্কার ঘোষণা করা হয়। আজ তা বাড়িয়ে ৫ লক্ষ টাকা করে দুইজনে সন্ধানদাতাকে ১০ লাখ টাকা দেয়ার কথা ঘোষণা করেছে পুলিশ।

সোমবার দুপুর ১টায় পুলিশ হেড কোয়ার্টারের এআইজি (মিডিয়া) মোহাম্মাদ জালাল উদ্দিন চৌধুরী এ কথা জানান।

তিনি আরোও জানান, ছিনিয়ে নেয়া পলাতক ২ আসামিকে ধরতে ময়মনসিংহসহ আশেপাশে বিভিন্ন জেলা এবং দেশের বিভিন্ন স্থানে বিশেষ করে বিমানবন্দর এবং সীমান্তে সর্তক পাহারার পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, রোববার প্রিজন ভ্যানে করে কাশিমপুর কারাগার থেকে ময়মনসিংহ আদালতে নেওয়ার পথে জেএমবি সদস্য সালাউদ্দীন ওরফে সালেহিন, জাহিদুল ইসলাম ওরফে বোমা মিজান ও রাকিব হাসানকে ছিনিয়ে নিয়েছিলো জেএমবির একটি সংঘবদ্ধ দল।

ছিনতাইয়ের পরে রোববার বিকালে রাকিবকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। পরে গ্রেফতার হওয়া রাকিবকে নিয়ে সোমবার ভোররাতে অন্যান্যদের ধরতে উদ্ধার অভিযানে বের হয় পুলিশ। কিন্তু এ অভিযানে পুলিশের কথিত বন্দুকযুদ্ধ নিহত হয় রাকিব।

ছিনতাইয়ের সময় জঙ্গী হামলায় গাজীপুর জেলা পুলিশ সদস্য আতিকুল ইসলাম নিহত হয়। আহত হয় সাব ইন্সপেক্টর (এসআই) হাবিবুর রহমান ও কনস্টেবল সোহেল। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
- See more at: http://www.sheershanews.com/2014/02/24/27066#sthash.KVh2yl2j.dpuf