Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 16 December 2013

ভিকারুন নিসা নূন স্কুলের ভর্তি লটারি ২০, ২১ ও ২২ ডিসেম্বর

ইত্তেফাক রিপোর্ট
রাজধানীর খ্যাতনামা ভিকারুন নিসা নূন স্কুলের আগামী ২০১৪ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণীতে ভর্তির লটারি আগামী ২০, ২১ ও ২২ ডিসেম্বর বেইলী রোডস্থ মূল শাখায় অনুষ্ঠিত হবে। লটারির জন্য বাছাইকৃতদের চূড়ান্ত তালিকা এরই মধ্যে প্রকাশ করা হয়েছে। আগামী ২০ ডিসেম্বর শুক্রবার সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত বসুন্ধরা প্রভাতি শাখা, বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত বসুন্ধরা দিবা শাখা, আড়াইটা থেকে ৪টা পর্যন্ত আজিমপুর প্রভাতী শাখা এবং বিকাল সাড়ে ৪টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত আজিমপুর দিবা শাখার ভর্তিচ্ছুদের ভর্তি লটারি অনুষ্ঠিত হবে।
২১ ডিসেম্বর শনিবার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত ধানমন্ডি প্রভাতি শাখা, সাড়ে ১১টা থেকে দেড়টা ধানমন্ডি দিবা শাখা এবং বেলা আড়াইটা থেকে ৫টা পর্যন্ত ইংরেজি মাধ্যমের ভর্তিচ্ছুদের লটারি অনুষ্ঠিত হবে।
২২ ডিসেম্বর রবিবার সকাল ৮টা থেকে বেলা একটা পর্যন্ত বেইলি রোডের প্রধান ক্যাম্পাসের প্রভাতী শাখা এবং দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত প্রধান ক্যাম্পাসের দিবা শাখার ভর্তিচ্ছুদের লটারি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
একটি মাত্র প্রবেশপত্রে একজন মাত্র অভিভাবক লটারির দিন বিদ্যালয়ের প্রবেশ করতে পারবেন। লটারির ফলাফল www.vnscbd.net ওয়েবসাইটে দেখা যাবে।