Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Sunday 10 November 2013

খালেদার বাড়ির সামনে পুলিশ-র‌্যাব মোতায়েন

খালেদা জিয়ার বাড়ির সামনে পুলিশ-র‌্যাবের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার সদস্যরা অবস্থান নিয়েছেন।
সমকাল প্রতিবেদক
খালেদার বাড়ির সামনে পুলিশ-র‌্যাব মোতায়েন
খালেদা জিয়ার বাড়ির সামনে র‌্যাবের নারী সদস্যদের টহল। ছবি-সমকাল
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসভবনের সামনের সড়কে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
বাড়ির সামনে অতিরিক্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। আশপাশের এলাকায় পুলিশ-র‌্যাবের টহল বাড়ানো হয়েছে। সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার সদস্যরা খালেদা জিয়ার বাড়ি ও নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন।
শুক্রবার রাতে খালেদা জিয়ার বাড়ি থেকে বেরিয়ে আসার মুহূর্তে বিএনপি নেতা আবদুল আউয়াল মিন্টু ও শিমুল বিশ্বাসকে আটকের পর বিএনপির অন্য নেতারা দলীয় প্রধানের বাড়ি এড়িয়ে চলছেন।
এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেন, খালেদা জিয়ার নির্দেশে হরতালের সময় মন্ত্রী, এমপি ও বিচারকদের বাসার সামনে হাতবোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে। এখন জনগণ ফুঁসে উঠেছে। বিরোধীদলীয় নেতা যাতে জনগণের রোষানলে না পড়েন, সে লক্ষ্যে তার বাসার আশপাশের এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে। তার বাড়ি ও গাড়ি লক্ষ্য করে যাতে কেউ হাতবোমা নিক্ষেপ করতে না পারে, এ জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক।
শনিবার সন্ধ্যায় গুলশান ২ নম্বরের ৭৯ নম্বর রোডে খালেদা জিয়ার বাসভবনের সামনে গিয়ে দেখা যায়, বাসার সামনের সড়কেই পুলিশ সদস্যরা সতর্ক। র‌্যাবের গাড়ি টহল দিচ্ছিল। সেখানে নারী র‌্যাব সদস্যও ছিলেন। সংবাদমাধ্যমের কর্মীরা খালেদা জিয়ার বাড়ির সামনে জড়ো হন।
রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য আ ফ ম ইউসুফ হায়দারের নেতৃত্বে চার-পাঁচজনের একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার বাসভবনে প্রবেশ করে।