Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Wednesday 13 November 2013

সুস্মিতার নতুন প্রেম!


সুস্মিতার নতুন প্রেম!


সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন তার রূপের ঝলকানিতে কম পুরুষকে কাতর করেননি। তার বেশ কয়েকটি প্রেমের সম্পর্কও আলোচনার জন্ম দেয়। সর্বশেষ পাকিস্তানি ক্রিকেট তারকা ওয়াসিম আকরামের সাথেও সুস্মিতার প্রেম-বিয়ের খবর নিয়ে কম আলোচনা হয়নি। সেই আলোচনার রেশ কাটতে না কাটতেইেএলো তাঁর নতুন প্রেমের খবর।
ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, সুস্মিতার জীবনে নতুন পুরুষের আগমন ঘটেছে। এক তরুণ ব্যবসায়ীর সাথে তার প্রেম চলছে। তরুণ ব্যবসায়ীর না হৃত্বিক ভাসিনি। তাঁর সাথে বেশ ভাল সময়ই কাটছে সুস্মিতার। তাদের দুজনকে প্রায়ই একসাথে দেখা যাচ্ছে বিভিন্ন জায়গায়।
হৃত্বিক ভাসিনি সাউথ মুম্বাইয়ের বেশ কয়েকটি নাইট ক্লাবের মালিক। এই দুজনের মধ্যকার সম্পর্কটা এখন বেশ ভালো। তুবে দুজনই দুজনকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে মন্তব্য করছেন। কিন্তু তাদের সম্পর্কের গতিপথ এবং আচরণ বলছে ভিন্ন কথা। এই তরুণের জন্মদিনে সারাক্ষণই একসাথে কাটিয়েছেন দুজন। এমনকি বার্থডে পার্টিতেও পুরোটা সময় হৃত্বিকের পাশেই ছিলেন সুস্মিতা।
এই নতুন সম্পর্ক নিয়ে হৃত্বিক এতটাই আনন্দিত যে, খুশি চেপে রাখতে না পেরে তাঁর এক বন্ধুকে সুস্মিতা এবং তার সম্পর্কের বিষয়ে কিছু মন্তব্য করেন। আর সেই খবরটি প্রকাশ হয়ে যায়। খবরটা যদি সত্যিই হয় তাহলে সুস্মিতার এবার বিয়েটা সেরে ফেলাই উচিত। যতই মিস ইউনিভার্স হোক, বয়েস তো আর থেমে নেই।