Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Sunday 27 September 2015

বলিউড তারকাদের অজানা কিছু তথ্য

srk
বিনোদন ডেস্কঃ
বলিউড তারকাদের ভক্ত, বর্তমানে বিশ্বজুড়ে। আর ভক্তরা তার প্রিয় তারকাদের সম্পর্কে খুঁটিনাটি নানা তথ্য জানতে বরাবরই আগ্রহী। তাই এ প্রতিবেদনে বলিউড তারকাদের সম্পর্কে কিছু তথ্য দেওয়া হল, যেগুলো হয়তো অনেকেরই অজানা।
শাহরুখ খান: জীবনের প্রথম রোজগার বলতে শাহরুখ খান সংগীতশিল্পী পঙ্কজ উদাসের গানের আসরে কাজ করে পেয়েছিলেন ৫০ টাকা। সেই টাকা দিয়ে ট্রেনের টিকিট কেটে তাজমহল দেখতে যান শাহরুখ।
ঐশ্বরিয়া রাই বচ্চন: প্রথমজীবনে একটি টিভি সিরিয়ালে ডাবিংয়ের কাজে গিয়ে প্রত্যাখ্যাত হন ঐশ্বরিয়া।
সালমান খান: কখনো সুতির কাপড়ে মুখ মোছেন না সালমান, ব্যবহার করেন মখমলের কাপড়।
অক্ষয় কুমার: সাতবার ফিল্মফেয়ার মনোনয়ন পেয়েছেন অক্ষয় কুমার। দুইবার জিতেছেন। তবে সেরা নায়ক হিসেবে নয়। একবার গরম মশালা সিনেমায় কমিক রোল, আরেকবার আজনবী সিনেমায় নেগেটিভ রোলের জন্য।
কারিনা কাপুর: কারিনার নামকরণ করা হয়েছে অ্যানা করেনিনার বইয়ের নাম থেকে অনুপ্রাণিত হয়ে। এই বইটি কারিনা পেটে থাকার সময়ে পড়েছিলেন তার মা। তবে পরিবারে সকলের কাছে তিনি বেবো নামেই পরিচিত।
হৃত্বিক রোশন: ছোটবেলায় প্রচ- তোতলাতেন হৃত্বিক। তা থেকে বেরিয়ে আসতে বহুদিন ধরে নানা অনুশীলন করেন তিনি। এখন আর কোনো সমস্যা নেই তার।
ক্যাটরিনা কাইফ: সিনেমা মুক্তি পাওয়ার আগে সিদ্ধি বিনায়ক মন্দির, মাউন্ট মেরি চার্চ ও আজমের শরিফে ঘুরে আসেন ক্যাটরিনা কাইফ।
ইমরান খান: আমির খানের ভাগ্নে অভিনেতা ইমরান খান ভারতের নয়, আদতে মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক।
আমির খান: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির লগান সিনেমা করলেও প্রথমদিকে পরিচালক আশুতোষ গোয়ারিকরের লেখা গল্পের ড্রাফট নাকচ করে দেন। মোট ছয়বার শুনে তা বাতিল করার পরে সপ্তমবারে এসে তিনি রাজি হন। এবং এতটাই প্রভাবিত হন যে সিনেমাটি নিজে প্রযোজনা করেন।
সুস্মিতা সেন: সুস্মিতা সেন বাড়িতে একটি পাইথন সাপ পোষেন সে খবর অনেকেই জানেন না।
অর্জুন রামপাল: হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যানের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন অর্জুন রামপাল। এর প্রযোজক ছিলেন গ্ল্যাডিয়েটর সিনেমার ডিরেক্টর স্যর রিডলি স্কট ও পরিচালক ছিলেন শেখর কাপুর।
পরিণীতি চোপড়া: স্কুল জীবনে পড়াশোনায় দারুণ ছিলেন পরিণীতি। দ্বাদশ শ্রেণির পরীক্ষায় সারা ভারতে তিনি প্রথম হন। সেজন্য রাষ্ট্রপতির হাত থেকে পুরষ্কারও পান তিনি।
প্রীতি জিনতা: বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা অভিনয় ও ব্যবসা ছাড়াও দক্ষিণ এশিয়ায় বিবিসি সংবাদ সংস্থার হয়ে কলামও লেখেন।