Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Thursday 5 March 2015

কসমোপলিটনের প্রচ্ছদে প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক
কসমোপলিটনের প্রচ্ছদে প্রিয়াঙ্কা
কসমোপলিটনের প্রচ্ছদে প্রিয়াঙ্কা
যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন 'কসমোপলিটন'র প্রচ্ছদে এবার স্থান পেয়েছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ম্যাগাজিনটির ভারত সংস্করণের চলতি মাসের সংখ্যায় দেখা যাচ্ছে বলিউডের এই আবেদনময়ীকে।
বৃহস্পতিবার অনলাইন সংবাদমাধ্যম বোল্ডস্কাই এক প্রতিবেদনে জানিয়েছে, 'কসমোপলিটন'র প্রচ্ছদে প্রিয়াঙ্কাকে মোহনীয়ভাবে তুলে ধরা হয়েছে। সাময়িকীর প্রচ্ছদে যদিও তার উপস্থিতি প্রথম নয়; কিন্তু প্রচ্ছদের ছবিতে এই প্রথম তাকে অদ্ভূত সুন্দর লাগছে।
 
এ প্রচ্ছদে দেখা যাচ্ছে, বিশেষ ধরনের টপস ও শর্টস পরিহিত প্রিয়াঙ্কা কাঁধে ঝুলিয়ে রেখেছেন জ্যাকেট। কানে দুল ও আঙ্গুলে আংটি পরা। আর নীল রঙে রাঙিয়েছেন তার নখ।
 
প্রচ্ছদে এ ছবিটির ট্যাগ লাইনে বলা হয়েছে, 'আই ক্যান বি অ্যা প্রিটি হাই মেনটেইন্যান্স গার্লফ্রেন্ড' (আমি হবো খুবই উচ্চাভিলাসী একজন প্রেমিকা)।
 
কসমোপলিটনের প্রচ্ছদে প্রিয়াঙ্কাপ্রতিবেদনে আরও বলা হয়, 'কসমোপলিটন'র প্রচ্ছদে প্রিয়াঙ্কা ভারতের বিখ্যাত ৩ ডিজাইনারের পোশাকে হাজির হয়েছেন। বিখ্যাত ডিজাইনার নম্রতা যোশীপুরা ও রামানী মালিনীর পোশাক প্রিয়াঙ্কাকে এমন আকর্ষণীয় ও অনন্য রূপ দিয়েছে।
 
নারী দিবসে প্রকাশিতব্য ফেমিনার প্রচ্ছদে প্রিয়াঙ্কা- ফিল্মস অব ইন্ডিয়া
এদিকে, ফিল্মস অব ইন্ডিয়া জানিয়েছে, 'মেরি কম' তারকা প্রিয়াঙ্কাকে চলতি মাসেই 'ফেমিনার প্রচ্ছদে দেখা যাবে। আন্তর্জাতিক নারী দিবসে রোববার সাময়িকীটির এ বিশেষ সংখ্যা বাজারে আসবে। এ প্রচ্ছদে কালো টপস, কালো জ্যাকেট ও ডেনিমের সাদা প্যান্ট পরা প্রিয়াঙ্কাকে দেখা যাবে।
 
অভিনেত্রী-গায়িকা প্রিয়াঙ্কা চোপড়া এবিসি টেলিভিশনের জন্য নির্মিতব্য একটি অনুষ্ঠানের শুটিংয়ে এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ব্যস্ত সময় কাটাচ্ছেন। 'কোয়ানটিকো' নামের ওই শো'তে তাকে দেখা যাবে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের একজন শিক্ষানবীশের চরিত্রে।