Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Wednesday 31 December 2014

তারকার টি–টোয়েন্টি রাজ্জাক স্যারকে নায়ক হিসেবে পেতে চাই

     
শখ। নাটক ও চলচ্চিত্রের অভিনয়শিল্পী, কাজ করছেন বিজ্ঞাপনচিত্রে। তিনি আবার নৃত্যশিল্পী।
শখস্ট্রেট বল
শখের শখ
আমার শখের শেষ নেই। বেড়ানো, নতুন নতুন খাবারের স্বাদ নেওয়া, পোশাক ডিজাইন করা, আড্ডাবাজিসহ আরও কত কী...।
জন্মদিন
২৫ অক্টোবর।
অনেক দেখা সিনেমা
দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে আর দেবদাস ছবি যে কতবার দেখেছি, তা হিসাব করে বলা যাবে না।
যে খাবার সামনে পেলে লোভ সামলাতে পারি না ...
শুঁটকি মাছের ভর্তা। যেকোনো ঝাল খাবার দেখলেই লোভ সামলানো মুশকিল হয়ে পড়ে।
গুগলি
সত্তর ও আশির দশকের কোনো নায়ককে নিজের নায়ক হিসেবে বেছে নিতে হলে...
রাজ্জাক-কবরী জুটি আমার অসম্ভব পছন্দের। যদি সুযোগ পাই রাজ্জাক স্যারকে নায়ক হিসেবে পেতে চাই।
‘ভূত’ চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলে
প্রথমেই নির্মাতার সঙ্গে দেখা করব। তাকে একটা সুন্দরী ভূত চরিত্র বানানোর কথা বলব।
আলাদিনের দৈত্যের কাছে তিনটা চাওয়া
নিরাপদ জীবন, সফল ক্যারিয়ার, পছন্দের মানুষদের সঙ্গে সব সময় থাকা।
যদি অদৃশ্য হতে পারতাম
সবার সব সিক্রেট দেখতাম, সবাইকে জ্বালাতাম। খারাপ মানুষদের জ্বালাতন করতাম, আর ভালো মানুষদের সহযোগিতা করতাম।
আমাকে নিয়ে পরিচালকদের অভিযোগ
অনেকেই বলেন, আমাকে নাকি খুঁজে পাওয়া যায় না। আমার মনে হয়, মানুষ যদি কাউকে খুঁজে পেতে চায় তাহলে এই সময়ে খুঁজে না পাওয়ার কোনো কারণ দেখছি না।

বাউন্সার
পর্দায় অনেকের নায়িকা হয়েছি, বাস্তবে আমি যার নায়িকা
বাস্তবে আমি আমার স্বপ্নের পুরুষের নায়িকা। আমি আমাকে অনেক বেশি ভালোবাসি, তাই নিজেকে নিজের নায়িকা ভাবতেও বেশি ভালো লাগে।
নিজের সম্পর্কে যে সমালোচনা বেশি শুনেছি
ফোন ধরো না কেন?
তারকা হওয়ার বিপদ
সবকিছু অনেক কন্ট্রোল করে চলতে হয়। নিজের স্বাদ-আহ্লাদ সব বিসর্জন দিতে হয়। বলতে গেলে নিজস্বতা বলতে কিছুই থাকে না।
সবচেয়ে বেশি কেঁদেছি যেদিন
যেদিন জন্ম নিয়েছি।
প্রথম বিজ্ঞাপনচিত্রের পারিশ্রমিক
২০০৮ সালে আমি প্রথম প্যারাসুট বিজ্ঞাপনচিত্রে কাজ করি। আর সর্বশেষ বিজ্ঞাপনটিও প্যারাসুটের। প্রথমটির চেয়ে শেষেরটির পারিশ্রমিক ছিল দশ গুণ বেশি। প্লিজ, ওটা বলা কি ঠিক হবে?
ফুল টস
প্রেক্ষাগৃহে বসে যেদিন বড় পর্দায় প্রথম নিজেকে দেখলাম
বলো না তুমি আমার। ঢাকার মধুমিতা সিনেমা হলে পরিবারের সবার সঙ্গে বোরকা পরে ছবিটি দেখতে গিয়েছিলাম। হলভর্তি দর্শকদের মাঝে বসে সিনেমা দেখার আনন্দটাই ছিল অন্য রকম।
যে পোশাকে আমাকে সবচেয়ে মানায়
বাঙালিয়ানা সাজের সব ধরনের পোশাক আমার পছন্দ। সবাই বলে আমাকেও নাকি বাঙালি সাজের সব পোশাকে ভালো মানায়।
যে প্রতিযোগিতায় অংশ নিলে প্রথম হব
সেলফি তোলার প্রতিযোগিতায় প্রথম হব।
পাওয়ার প্লে
শিল্পী হিসেবে শখ দশে...
আট।
জেগে জেগে দেখা প্রিয় স্বপ্ন
ফ্রোজেন মুভির এলসা জেগে জেগে দেখা আমার স্বপ্নের চরিত্র।
অভিনয় করি, কারণ...
অভিনয়টাকে ভালোবাসি।
মনজুর কাদের