Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Saturday 22 November 2014

কেন অকালে হারিয়ে যাচ্ছেন অভিনেত্রী ফারাহ রুমা?

rumaহ্যালোটুডে ডেস্ক : মিডিয়া থেকে নিজেকে ধীরে ধীরে গুটিয়ে নিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ফারাহ রুমা। এখন আর তাকে হরহামেশা ছোটপর্দায় দেখা যায় না। তার কাছে কাজের খোঁজ-খবর জানার জন্য ফোন করেও কোনো লাভ হয় না। এমনকি অধিকাংশ সময়ই তার মুঠোফোনও বন্ধ পাওয়া যায়।
এ নিয়ে তার ভক্ত-দর্শকদের মধ্যে নানা ধরনের জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।
সব মিলিয়ে ফারাহ রুমার ক্যারিয়ারে ভাটার টান দিনকে দিন বেড়েই চলছে। এ প্রসঙ্গে জানতে চাইলে ফারাহ রুমা বলেন, ‘এখন আর আগের মতো কাজের ব্যস্ততা নেই। বেছে বেছে খুব অল্পসংখ্যক কাজ করছি। আর অবসরের সময়টা নিজের মতো করে কাটানোর চেষ্টা করছি।’
এদিকে ফারাহ রুমা বেশ কয়েক বছর আগে ‘পুত্র এখন পয়সাওয়ালা’ শিরোনামে একটি ছবিতে অভিনয় করেছিলেন। সেটিও নানা কারণে এখন পর্যন্ত আলোর মুখ দেখেনি। এ নিয়ে তার মধ্যে বেশ হতাশা রয়েছে। অন্যদিকে চলতি বছরের শুরুতে ‘প্রেম লীলা নয়’ শিরোনামে আরো একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন রুমা। কিন্তু কয়েকবার দিনক্ষণ নির্ধারণ করেও ছবিটির শুটিং শুরু হয়নি।
এ প্রসঙ্গে রুমা বলেন, ‘পুত্র এখন পয়সাওয়ালা ছবিটি কবে মুক্তি পাবে তা পরিচালকই ভালো বলতে পারবেন। আমার কাজ ছিল অভিনয় করা, আমি তাই করেছি। ছবিটি পরিচালনা করেছেন নারগিস আক্তার।
শুনেছি শিগগিরই ছবিটি মুক্তি পাবে। এতে আমি ধনীর ঘরের একজন মেয়ে। সাধারণ ঘরের একটি ছেলের প্রেমে পড়ি। আমার কল্যাণেই সে পয়সাওয়ালা হয়ে ওঠে। এমনই গল্প নিয়ে এর কাহিনী গড়ে উঠেছে। অন্যদিকে নতুন ছবিটির ব্যাপারে অনেক দিন ধরেই আলাপ-আলোচনা চলছে। সবকিছুই চূড়ান্ত। হয়তো শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে। তবে শুটিং শুরু না হওয়া পর্যন্ত এ ছবির সম্পর্কে তথ্য প্রকাশ করার ইচ্ছা নেই।’

এদিকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেও রুমা খুব একটা সুবিধা করতে পারেননি। তার প্রযোজনা
সংস্থা থেকে ‘পোড়াপ্রেম’ নামে নাটকটি ২০১৩ সালের রোজার ঈদে প্রচার হয়েছে। এরপর আর কোনো নাটক প্রযোজনা সংস্থাটি থেকে নির্মিত হয়নি।