Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Tuesday 4 November 2014

সিঙ্গাপুরে কানের দুল চুরির দায়ে অভিযুক্ত স্বস্তিকা!

Actress Swastika Mukherjeeহ্যালোটুডে ডেস্ক : নতুন করে বিতর্কে জড়িয়ে পড়লেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। পরিচালকের সাথে অবৈধ সম্পর্কের টানাপোড়নে আত্মহত্যার প্রচেষ্টার পর কম সমালোচিত হননি এই তারকা। তবে এবার সবথেকে লজ্জাজনক গহনা চুরির অভিযোগ এসে পড়ল এই অভিনেত্রীর ঘাড়ে।

কি বিশ্বাস করতে মন চাইছে না তো! তবে শুনুন, সিঙ্গাপুরে একটি শপিং সেন্টারে কেনাকাটা করার সময় সেখান থেকে কানের দুল চুরির দায়ে অভিযুক্ত হয়েছেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। জানা গেছে, একটি ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে কলকাতার অনেক তারকা সিঙ্গাপুরে গিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন স্বস্তিকাও। শনিবার শহরের একটি নামী ফ্যাশন স্টোরে শপিং করতে গিয়েছিলেন স্বস্তিকা। তাঁর সঙ্গে ছিলেন পরিচালক সুমন মুখোপাধ্যায়ও।
ওই দোকান থেকে স্বস্তিকা দাম পরিশোধ করে একটি নেকলেস কেনেন। কিন্তু তিনি দোকান থেকে বেরিয়ে যাওয়ার পর দোকানি খেয়াল করেন, একজোড়া কানের দুল শো-রুম থেকে গায়েব। কে চুরি করল, এ নিয়ে তোলপাড় হয় দোকানে। পরবর্তীতে দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা যায়, স্বস্তিকার হাতে দুলটি রয়েছে। দোকান কর্তৃপক্ষ বিষয়টি জানিয়ে ই-মেইল করেন ফিল্ম ফেস্টিভেলের এক কর্মকর্তাকে।
দোকানের কর্ণধার অপ্সরা অসওয়াল বলেন, ‘স্বস্তিকার হাতে দুলটি রয়েছে সেটা সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে এ কথা ঠিকই। নিশ্চয় ভুল করে ঘটনাটি ঘটেছে। আমরা এই ব্যাপারটি নিয়ে কোনো হইচই করতে চাই না। তবে আমরা অনুরোধ করব, যাতে দুলটি ফিরিয়ে দেওয়া হয় অথবা তার দামটা মিটিয়ে দেওয়া হয়।’
দোকানের পক্ষ এই কথা বলা হলেও স্বস্তিকা ঘটনাটি নিয়ে প্রথমে কিছু বলতে চাননি। পরে তিনি জানান, ‘আমি তো ওখান থেকে একটা জিনিস কিনলাম। তার জন্য দামও দিয়েছি। এর মধ্যে ভুল করে আমার ব্যাগে অন্য কোনো কিছু চলে এসেছে কিনা সেটা খেয়াল করিনি। এ নিয়ে আমাকে কেউ কিছু জানায়ওনি।’
ঘটনাটি নিয়ে যথেষ্ট চাঞ্চল্য তৈরি হয়েছে কলকাতা থেকে আসা অন্যান্য তারকাদের মধ্যেও। আজ, সোমবার হয়তো গোটা বিষয়টি নিয়ে নিষ্পত্তি হতে পারে সিঙ্গাপুরেই। ৪৫ ডলার পর্যন্ত মূল্যের কোনো সামগ্রী না বলে দোকান থেকে নিলে সিঙ্গাপুরে তার শাস্তি তিন মাসের জেল। কলকাতার বেশ কয়েকজন অভিনেতা-প্রযোজক চেষ্টা করছেন গোটা বিষয়টি কথাবার্তা বলেই মিটিয়ে নিতে।