Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Monday 18 November 2013

এ মাসেই এক ফ্রেমে বিপাশা বসু ও বর্ষা


এবারে একই চলচ্চিত্রে একই ফ্রেমে দেখা যাবে দুই বাংলার দুই জনপ্রিয় নায়িকা বর্ষা ও বিপাশা বসুকে। এম এ জলিল অনন্ত পরিচালিত 'মোস্ট ওয়েলকাম টু' চলচ্চিত্রে একটি বিশেষ আইটেম গানে অংশ নেবেন বিপাশা বসু। এই চলচ্চিত্রের মাধ্যমেই প্রথম কোনো বাংলাদেশি চলচ্চিত্রে অভিনয় করছেন বিপাশা বসু।

এ মাসের শেষ দিকে থাইল্যান্ডে এই ছবিটির শুটিং হবে। অনন্ত-বর্ষার ব্লকবাস্টার ছবি 'মোস্ট ওয়েলকাম'-এর সিক্যুয়েল ছবি হিসেবে এই দ্বিতীয় সিরিজে বিপাশা বসু একটি আইটেম গানে অংশ নেবে।
বিপাশা বসুর অভিনয় ও এক ফ্রেমে অভিনয় প্রসঙ্গে পরিচালক অনন্ত বলেন, 'আমি আগেও বলেছি যে আমার চলচ্চিত্রের প্রতিযোগিতা শুধু বলিউড নয়, আমি হলিউডের ছবির সাথে চ্যালেঞ্জ করে ছবি তৈরি করি। তাই অনেকে অনেক বিদেশি শিল্পীর আওয়াজ তুললেও শেষ পর্যন্ত তাদের ছবিতে আর সেসব তারকাদের খোঁজ পাওয়া যায় না। এই ছবির গল্পের প্রয়োজনেই বিপাশা বসুকে ব্যবহার করছি আমি।'
বর্ষা বলেন, 'সবকিছুর মতো এই সুযোগটিও অনন্তের কারণেই। আমি বলব এই ছবিটি আমাদের সব ছবির রেকর্ডকে ভেঙে দেবে।' উল্লেখ্য, এর আগে 'মোস্ট ওয়েলকাম টু'-এর প্রথম পর্যায়ের শুটিং স্কটল্যান্ড, ইংল্যান্ড ও সুইজারল্যান্ডে হয়েছে। ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিং হবে টানা প্রায় ১৫ দিন থাইল্যান্ড, মালয়েশিয়া ও সিঙ্গাপুরে। অনন্ত পরিচালিত 'নিঃস্বার্থ ভালোবাসা'র সাফল্যের পর এটি পরিচালকের দ্বিতীয় চলচ্চিত্র। একই সাথে বাংলাদেশে কোনো রেকর্ড বাজেটের ছবি ও তার সিক্যুয়েল হিসেবেও 'মোস্ট ওয়েলকাম টু' ছবিটি অনন্য এক রেকর্ড তৈরি করতে যাচ্ছে।