Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Saturday 2 November 2013

স্বরূপে ফিরল সানি লিওন

স্বরূপে ফিরল সানি লিওন


সানি লিওন
সানি লিওন
অল্প কিছুদিন আগে মিডিয়াতে খবর বেরিয়েছিল একসময়ের পর্নোস্টার সানি লিওন আর নগ্ন হতে চান না।
এখন নাকি নগ্ন হতে রীতিমত লজ্জা পান সানি লিওন! সম্প্রতি ছবির শুটিং দৃশ্যের জন্য নগ্ন হতে রাজি হননি ৩২ বছর বয়সী এ মডেল-অভিনেত্রী। অবিশ্বাস করার মতই ঘটনা বটে।
জানা গেছে, একতা কাপুরের প্রযোজনায় ‘রাগিনী এমএমএস টু’ ছবির একটি দৃশ্যে সানিকে নগ্ন হতে বলা হয়। সানি তাতে অস্বীকৃতি জানান এবং দৃশ্যটিতে বিকিনি পরে অভিনয় করানোর জন্য নির্মাতাদের অনুরোধ করেন। পরে অবশ্য সানির কথাই মানতে হয়েছেন নির্মাতাদের। দৃশ্যটিতে অভিনয় করার জন্য শেষতক আর বিবসনা হতে হয়নি সানিকে। বিকিনি পরেই শুটিং করেছেন।
কিন্তু দর্শকরা ছবিটিতে নগ্ন সানিকেই দেখবেন। এই খবরের রেশ কাটতে না কাটতেই সানি লিওনকে আবার দেখা গেছে আগের অবস্থায়। কাপড় খোলায় উদার সানি আবারও বেশরম হলেন জ্যাকপট সিনেমায়। কাইজাদ গুসতাদের পরিচালনায় মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‘জ্যাকপট’-এর ট্রেলর প্রকাশ পেতেই হৈ হৈ পড়ে গেল ইন্টারনেট দুনিয়ায়।
‘জ্যাকপট’ -এর ট্রেলরে সানি লিওনকে বিভিন্ন খোলামেলা পোশাকে ও উত্তেজক অবস্থায় দেখা  গেছে। ইন্দো-কানাডিয়ান পর্নোস্টারের নতুন অবতার দেখতে ইউটিউব-এ দর্শকদের উৎসাহ চোখে পড়ার মতো। সিনেমাটি রিলিজ পাচ্ছে ১৩ ডিসেম্বর। জানা যায়, ২৮ অক্টোবর এই সিনেমার অফিসিয়াল ট্রেলর- ইউটিউবে আপলোড করা হয়। মাত্র আড়াই দিনের মধ্যেই ইউটিউবে এই সিনেমার ট্রেলর দেখেছেন প্রায় এগারো লক্ষ ভিজিটর।
সাম্প্রতিককালে ক্রিস থ্রি আর ধুম-থ্রি  ছাড়া এত স্বল্প সময়ে আর কোনো সিনেমারই অফিসিয়াল ট্রেলর এত বার দেখা হয়নি। এর আগে শ্যুটআউট অ্যাট ওদাওয়ালা’ সিনেমায় লায়লা গানে সানি লিওনের নাচের ভিডিও দেখতেও ইউটিডব হিটে রেকর্ড পেয়েছিলেন সানি। এবার আবার নতুন প্রশংসার মালিক বনে গেলেন তিনি।

সূত্র: ইন্টারনেট