Boxed Style

আইফোন জিতে ক্লিক করুন

Thursday 24 October 2013

নগ্নতায় আপত্তি সানি লিওনের!

নগ্নতায় আপত্তি সানি লিওনের!
সানি লিওন
এটাকেই বোধহয় ‘পরিবেশের প্রভাব’ বলে। যুক্তরাষ্ট্রে তার পরিচিতি পেশাদার পর্ণ তারকা। কিন্তু উপমহাদেশীয় সংস্কৃতিতে এসে সেই পেশাদারি কাজ করতে বেমানান লাগছে নিজেকে। তাই পরিচালকের কথা সত্ত্বেও টপলেস হতে আপত্তি সানি লিওনের।

সানি লিওন এখনো যুক্তরাষ্ট্রে অ্যাডাল্ট মুভি প্রযোজনা এবং পরিচালনা করেন। কিন্তু বলিউডে পা রাখার পর থেকে পুরনো রুপে আর ক্যামেরার সামনে উপস্থিত হন না। ২০১২ সালে ‘জিসম টু’ সিনেমায় অভিনয় দিয়ে বলিউড অভিষেক হয় সানির। এরপর থেকে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবেই বলিউডে ব্যস্ত আছেন। বিভিন্ন সময় জানিয়েছেন অভিনেত্রী হিসেবেই ক্যারিয়ার গড়তে চান। পর্ণস্টার ইমেজ ঝেড়ে ফেলতে চান।

তবে পর্ণস্টার হিসেবে আর না থাকলেও বলিউড পরিচালকরা সানিকে নতুন চলচ্চিত্রে নিচ্ছেন তার পর্ণস্টার ইমেজকে কেন্দ্র করেই। চলচ্চিত্রে ‘সাহসী’ দৃশ্যে অভিনয়ের জন্য তাদের পছন্দ সানি লিওনই।

একটি ভৌতিক কাহিনীর চলচ্চিত্রের শুটিং করছিলেন সানি লিওন। পরিচালক তাকে জানান টপলেস একটি দৃশ্যে পোজ দিতে। যেখানে নিজের স্তনকে হাত দিয়ে ঢেকে রাখবেন তিনি। কিন্তু দৃশ্যটি করতে আপত্তি জানান। বলেন বিকিনি টপ ছাড়া তিনি দৃশ্যটির শুটিং করবেন না।

নির্মাতা আবারো অনুরোধ করলেও সানি নিজের কথায় অনড় থাকেন। এরপর তার কথামত টপ সহ দৃশ্যটি ধারণ করা হয়। তবে পরবর্তীতে সিদ্ধান্ত হয় তার আগের একটি ছবি থেকে কম্পিউটার এডিটের মাধ্যমে তৈরি করে টপলেস দৃশ্য সিনেমায় সংযোজন করা হবে।
-বাংলানিউজটোয়েন্টিফোর.কম